-4.6 C
Toronto
বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২

পোশাকের জন্য নেতিবাচক মন্তব্যে নাস্তানাবুদ জয়া

- Advertisement -
ছবি: সংগ্রহীত

বাংলাদেশের এই মুহূর্ত সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন জয়া আহসান। অভিনয়শৈলীতে তিনি মুগ্ধ করে রেখেছেন দুই বাংলার মানুষের। শুধু অভিনয় নয়, তার গ্ল্যামার ও লুকেও তিনি সবাইকে করেছেন কুপোকাত। সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে তার ঝুড়িতে রয়েছে ৪টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ওপার বাংলাতেও রয়েছে তার সুখ্যাতি। সেখানেও পেয়েছেন সম্মাননা। জনপ্রিয় তারকা হওয়ার কারণে সোশ্যাল মিডিয়াতেও তিনি সবসময় থাকেন সরব।
সেখানে নিয়মিত ছবি পোস্ট করে চমকে দেন তার ভক্ত ও অনুরাগীদের। সম্প্রতি তেমনই একটি ছবি তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। সেখানে কফির পেয়ালা হাতে ও তার সুন্দর হাসিতে যেন মুগ্ধতা ছড়িয়ে পড়েছে।

- Advertisement -

আরও পড়ুন: যে কারণে পেছাল ‘শান’ সিনেমার মুক্তির তারিখ
ছবিতে এই নায়িকাকে যেমন মোহনীয় রূপে দেখা গেছে, তেমনি স্টাইলেও দেখা গেছে বৈচিত্র্য। যদিও নেটিজেনদের একাংশ ছবিগুলো দেখে নেতিবাচক মন্তব্য করেছেন। সমালোচকদের বেশির ভাগই জয়ার সংক্ষিপ্ত পোশাক নিয়ে কথা বলেছেন।
বয়স ৪০ ছুঁইছুঁই, তবে তাতে কী! শুধু রূপের জাদুতেই নয়, ফিটনেসেও যে কোনো নতুন শিল্পীকে টেক্কা দিতে পারেন জয়া। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে, পরবর্তীকালে বিজ্ঞাপন ও সিনেমা দুই ক্ষেত্রেই সমান জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী। জয়া আহসানের জন্ম বাংলাদেশের গোপালগঞ্জ জেলায়। তার বাবা এ এস মাসউদ মুক্তিযোদ্ধা এবং মা রেহানা মাসউদ ছিলেন একজন শিক্ষিকা। জয়ারা দুই বোন এক ভাই।
আরও পড়ুন: প্রেমের গুঞ্জনে আলোচনায় সূচনা-অঞ্জন!
অভিনয় শুরুর আগে জয়া নাচ ও গানের প্রতি আকৃষ্ট ছিলেন। প্রাতিষ্ঠানিক লেখাপড়ার পাশাপাশি তিনি ছবি আঁকা শিখেছেন। অভিনেত্রী একটি সংগীত স্কুলও পরিচালনা করেন বলে জানা যায়।
জয়া অভিনীত প্রথম সিনেমা ‘ব্যাচেলর’ মুক্তি পায় ২০০৪ সালে। তিনি ‘গেরিলা’ চলচ্চিত্রে বিলকিস বানুর চরিত্রে অভিনয় করে প্রশংসা পান। এরপর এই নায়িকার ‘চোরাবালি’ও প্রশংসিত হয়। টানা দুইবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। জয়া অভিনীত এবং প্রযোজিত সর্বশেষ সিনেমা ‘দেবী’। পরিচালক অরিন্দম শীলের হাত ধরে টলিপাড়ায় পা রাখেন জয়া। অভিনয় করেন আবর্ত (২০১৩) ছবিতে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles