-8.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ২৪, ২০২২

আর কতো মেয়ে নিয়ে খেলবা?

- Advertisement -
ছবি: সংগৃহীত

শোবিজ পাড়ার টক অব দ্য টাউন হচ্ছে ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার বিয়ে। প্রেমের পাঠ চুকিয়ে বিয়ের পর্ব সেরে ছিলেন এ যুগল। বিয়ের এক মাস পার হতে না হতেই বিচ্ছেদের মুখে পড়ে তাদের বিয়ে।

শুধু বিচ্ছেদই নয়, এরই মধ্যে মামলা করেছেন একে অপরের বিরুদ্ধে। মামলায় এনেছেন নানা অভিযোগ। ইলিয়াস দাবি করেছেন, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ। এমনকি বিয়ের পর তার গায়ে হাতও তুলেছেন অভিনেত্রী।

- Advertisement -

আবার মডেল, অভিনেত্রী সুবাহর দাবি, তার গায়েও হাত তুলেছেন ইলিয়াস। এ ছাড়া দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডিভোর্স না দিয়েই তাকে বিয়ে করেছেন। এসব বির্তকের রেশ কাটতে না কাটতেই সুবাহ ইলিয়াসের সঙ্গে কথা বলার একটি কলরেকর্ড প্রকাশ করলেন।

সুবাহ ফেসবুকে অডিওটি শেয়ার করে লিখেছেন, ‘ইলিয়াস আর আমার কলরেকর্ড শুনে দেখুন ইলিয়াস কতোটা ভালো মানুষ। কীভাবে আমাকে ফাঁসিয়ে বিয়ে করেছে। উল্টো বলছে, আমি নাকি ফাঁসিয়ে বিয়ে করেছি। ছি! ইলিয়াস ভালো হয়ে যাও; বিয়ে পুতুল খেলা না। আর কতো মেয়ে নিয়ে খেলবা?’

শুক্রবার (৩১ ডিসেম্বর) ইলিয়াসের হোয়াটসঅ্যাপ মেসেজের একটি স্ক্রিনশটও প্রকাশ করেন সুবাহ। সেখানে দেখা গেছে, ক্ষুব্ধ হয়ে গায়ক বিভিন্ন প্রমাণ সামনে আনবেন বলে সুবাহকে হুমকি দিচ্ছেন। এ ছাড়া এও বলেছেন, ‘তোমার মতো বউ যেন শত্রুরও না হয়’।

ক্যাপশনে সুবাহ লিখেন, ‘ছি! ইলিয়াস হোসাইন ছি! লাইভে আসো, আর এসে আরও কিছু মিথ্যা কথা বলে যাও। চরিত্রহীন বাজে ছেলে। উল্টো আমাকে ব্ল্যাকমেইল করছে। যেন আমি এসব প্রকাশ না করি।’

জানা গেছে, কারিন নাজ সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। কারিনকে বিয়ের আগে যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি শিক্ষার্থীকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সেই সংসার বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি।

এখন পর্যন্ত সুবাহ অভিনয় করেছেন ৬টি সিনেমায়। তবে মুক্তি পায়নি একটিও। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই মুক্তি পাবে ‘বসন্ত বিকেল’ সিনেমাটি। ২০১৯ সালে এ সিনেমার মাধ্যমে নায়িকার খাতায় নাম লেখান সুবাহ।

ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সঙ্গে ইলিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সেটা নিশ্চিত না করে ইলিয়াস বলেছিলেন, আমরা ভালো বন্ধু।

সুবাহ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) নিজেদের গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন। সংবাদমাধ্যমকে সুবাহ গায়ে হলুদের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, হ্যাঁ, আমাদের গায়েহলুদ হয়েছে। তবে কবে হয়েছে জানাননি। বিয়ে কবে হয়েছে- এ প্রশ্নের জবাব এড়িয়ে যান তিনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles