-8.2 C
Toronto
সোমবার, জানুয়ারী ২৪, ২০২২

শনিবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
ফাইল ছবি

আজ শনিবার, ১ জানুয়ারি ২০২২। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: কোনো ব্যক্তির সাহায্যে বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থ থাকবে। শ্বশুরবাড়ির দিক থেকে কিছু খারাপ খবর পাবেন। পরিবারের সবার সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা উপভোগ করুন। শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। পড়াশোনায় কোনো খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় বাড়তি লাভের আশা রাখতে পারেন।

- Advertisement -

বৃষ: ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি পাবে। আপনার প্রয়োজনে বন্ধুদের পাশে পাবেন। কোনো অপ্রস্তুত পরিস্থিতির সম্মুখীন হতে পারেন আজ। চাইলেও নিজের জন্য সময় বের করতে পারবেন না। বিনোদনের খাতে বেশি অর্থ ব্যয় ঠিক নয়।

মিথুন: বাড়িতে কোনো শুভ সংবাদ আসতে পারে। বিদেশের ব্যবসায়ীরা আজকের দিনে লাভবান হবেন। বেশি চাপ মানসিক উত্তেজনা নিয়ে আসে। কাজের চাপে কিছুটা উত্তেজনা তৈরি হতে পারে। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য অন্য পথ দেখুন। দাম্পত্য জীবনে সুখের দিন খুব কাছে। আইনি কোনো কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ।

কর্কট: ব্যবসার ব্যয় বাড়তে পারে। বিনোদনের জন্য আজকের দিন ভালো। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভেবেচিন্তে নেবেন। আশপাশের মানুষ আপনার ব্যথা অনুভব করতে পারবে না। পরিবারের সদস্যদের থেকে নেওয়া অর্থ আজকের দিনে ফিরিয়ে দিন, না হলে সমস্যা হতে পারে। প্রিয়জনের কোনো ভুল কাজের জন্য সংসারে অশান্তি।

সিংহ: আজকের দিনে গর্ভবতী মায়েরা সাবধানে চলাফেরা করুন। আপনার মিষ্টি স্বভাব খুশির মুহূর্ত তৈরি করবে। তেল মসলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য অন্য পথ দেখুন। শত্রুর কারণে আজ সারা দিন মনে চিন্তা থাকবে। শারীরিক ও মানসিক কষ্ট বাড়তে পারে। দাম্পত্য বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাড়তি কথায় বিবাদ বৃদ্ধি।

কন্যা: ঘরের কিছু পরিবর্তনের আগে সকলের সম্মতি নিন। চারপাশের পরিবেশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন। নিজের দক্ষটা প্রদর্শনের সুযোগ পাবেন আজ। শরীর সুস্থ থাকায় খেলাধুলায় অংশ নিতে পারবেন। বাড়িতে কোনো লোকের কাছ থেকে দুঃখ পেতে পারেন। বন্ধুর জন্য কষ্ট বাড়তে পারে। কোনো ভালো কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি বৃদ্ধি।

তুলা: ব্যস্ততার ফাঁকেও নিজের জন্য কিছুটা সময় পাবেন। নিজের পরিকল্পনা অন্যদের সঙ্গে ভাগ না করাই মঙ্গলের। অবসর সময়ে ভালো কিছু করুন। ব্যবসার প্রয়োজনে কারো থেকে পরামর্শ নিতে পারেন। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভও ভালো থাকবে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক: আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। ভাই বোনকে আর্থিক সাহায্য করতে গিয়ে সমস্যায় পড়বেন। ওজন ঠিক রাখতে, ব্যায়াম করুন। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মান নষ্ট হতে পারে। কোনো মহৎ ব্যক্তি আপনার কিছু উপকার করতে পারেন। আজ সারাদিন ব্যবসায় ভালো লাভ দেখতে পাবেন। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। প্রতিবেশীর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

ধনু: বিভিন্ন উৎস থেকে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। কাজের ফাঁকে একদিনের ছুটিতে অবশ্যই যেতে পারেন, তাতে কোনো সমস্যা হবে না। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলার পূর্বে, ভাষা সংযত করুন। পরিবারের সবার সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। বাচ্চার বায়না মেটাতে গিয়ে নাজেহাল। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বিশেষ ভালো সময় নয়।

মকর: ভাগ্যের ওপর নির্ভর করে, সবকিছু ভাগ্যের হাতে ছেড়ে দেবেন না। মানসিক চাপ বাড়তে পারে আজকের দিনে। অতিরিক্ত কাজের মাঝেও, মেজাজ ফুরফুরে থাকবে আজ। অর্থের গুরুত্ব এবং এটি সঞ্চয়ের পথ পাবেন। আজ কারও কাছে নিচু হতে হবে। ভালো কাজের পরিবর্তে বদনাম। কর্মস্থলে সমস্যা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। আত্মীয়-বিবাদ থেকে সাবধান থাকুন।

কুম্ভ: ব্যক্তিগত সমস্যা মানসিক অশান্তি কারণ হতে পারে। রাতের দিকে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। ব্যবসায় লাভ হওয়ায়, ব্যবসায়ীরা আজকের দিনে খুশিতে থাকবেন। বাড়িতে অতিথি সমাগমে মনে চিন্তা বৃদ্ধি। বাইরের লোকের জন্য বাড়িতে অশান্তি। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি। প্রেমে বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে যাচ্ছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনো সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles