রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছে ছিল কারিনার!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
জনপ্রিয় কোনো নায়ক কিংবা নায়িকার সম্পর্কে অনেকেই জানতে চায়। তাদের বিষয়ে বেশ আগ্রহ থাকে। শুধু নায়ক কিংবা নায়িকা নয়, অনেক রাজনীতিবিদের প্রতিও অনেকের আগ্রহের কমতি থাকে না। সেটা যদি হয় রাহুল গান্ধীর মতো কোনো রাজনীতিবিদ। কারিনা কাপুর প্রেম করেছেন শাহিদ কাপুরের সঙ্গে। সে প্রেম ভেঙেও গেছে। পরে তিনি আবার প্রেম করেছেন সাইফ আলি খানের সঙ্গে। এই প্রেমের ফলে পরে বিয়েও করেছেন তাকে। তবে কারিনা কাপুর এক সময় রাহুল গান্ধীর জন্য পাগল ছিলেন এমন তথ্য সম্প্রতি জানা গেছে।

রাহুল গান্ধীকে ভীষণ পছন্দ ছিল কারিনার। শুধু পছন্দয় নয় তিনি রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যাওয়ারও স্বপ্ন দেখতেন বলে জানা গেছে। সাংবাদিক রশিদ কিদওয়াই এর লেখা `নেতা অভিনেতা` নামে একটি বইতে উঠে এসেছে অভিনেতা, অভিনেত্রী ও রাজনীতিবিদদের সম্পর্কে নানান তথ্য। সেখান থেকেই উঠে এসেছে যে কারিনা কাপুর নাকি রাহুল গান্ধীকে একসময় ভীষণ পছন্দ করতেন। তবে একথা শুধু রশিদ কিদওয়াইয়ের লেখা বইতেই নয়, ২০০২ সালে সিমি গারেওয়ালের একটি শোতে গিয়ে রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন কারিনা। যদিও বিষয়টি নিয়ে যাতে কোনওরকম বিতর্ক তৈরি না হয় সে বিষয়েও সচেতন ছিলেন কাপুর কন্যা।

তবে, অবশ্য শুধু কারিনা নন, রাহুল গান্ধীও নাকি কারিনার সব ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে যেতেন। একথাও প্রকাশ্যে এনেছেন সাংবাদিক রশিদ কিদওয়াই। যদিও পরবর্তীকালে ২০০৯ সালে যখন সাংবাদিকরা তার রাহুল গান্ধীকে পছন্দ করার প্রসঙ্গ তোলেন, তখন অবশ্য কারিনা তার বয়ান বদলে ফেলেন। কারিনা বলেন, ও অনেক পুরনো কথা। ওনার সঙ্গে একবার দেখা করে কথা বলতে চাই, তবে আমি ওনার সঙ্গে ডেট করতে কখনওই চাইনি। তথ্যসূত্র: জি ২৪ঘণ্টা।

 

৩০ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:০৬:০৫