ফের শিরোনামে হ্যাপি, ভাইরাল ফেসবুকে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


নাজনিন আখতার হ্যাপি! নাম বললেই মনে চলে আসে রুবেল হোসেনের নাম। ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে শোরগোল ফেলে দিয়েছিলেন সুন্দরী এই মডেল। তার পর অবশ্য পদ্মা দিয়ে অনেক জল বয়ে গেছে। হ্যাপিও প্রচারের আলো থেকে অন্তরালে চলে গিয়েছিলেন। লাইমলাইট পরিত্যাগ করে ধর্মের পথ বেছে নেন তিনি। এমনকী, নিজের নামও পরিবর্তন করে ফেলেন তিনি। তার নতুন ধর্মীয় নাম ‘আমাতুল্লাহ’।

তবে সেই হ্যাপি ফের আলোচনায়। চলতি সপ্তাহের বৃহস্পতিবারই (২৮ সেপ্টেম্বর) তিনি নিজের ফেসবুক স্টেটাসে জানিয়ে দেন, তার ডিভোর্স হয়ে গেছে। হ্যাপি তার স্ট্যাটাসে লেখেন— ‘আমার ডিভোর্স হয়েছে গত মাসে। আমি প্রচণ্ড শক খেয়েছিলাম তখন। যার ফলে আমি প্রায় দুই মাসের মতো স্মৃতি হারিয়ে ফেলি। আমার ডিভোর্সের কথাও আমি ভুলে গিয়েছিলাম। আজকে রাতেই মনে করিয়ে দেওয়া হল। যাই হোক,জানলাম। সবকিছু নতুন করে আবার সাজাব ইনশাআল্লাহ! আমার জন্য দোয়া করবেন সবাই, আল্লাহ পাক যেন সবর করার তৌফিক দান করেন। তায়াক্কালতু আলাল্লাহ।’

প্রথম দিকে তার ফলোয়াররা অনেকেই তার স্টেটাসটি বিশ্বাস করতে পারছিলেন না। তবে তিনিই বেশ কয়েকবার ফলোয়ারদের কমেন্টের নীচে লিখে দেন, ‘যেটা বলেছি, সেটা ভুয়া না।’ তার ফেসবুক অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা ২ লাখ ৬৫ হাজারের বেশি। তাই মুহূর্তের মধ্যেই হ্যাপির স্টেটাস ভাইরাল হয়ে যায় বাংলাদেশে। বাংলাদেশের বেশ কিছু সংবাদমাধ্যম খবরও লিখে ফেলে রগরগে করে।

তবে সকলকে অবাক করে কিছুক্ষণ পরেই হ্যাপি নিজের স্টেটাস মুছে ফেলেন। তার পর তিনি ফের আর একটি স্টেটাসে জানিয়ে দেন, তার স্টেটাসটি হ্যাকড হয়েছিল। তবে কে বা কারা হ্যাক করেছিল সে বিষয়ে কিছু জানাননি বিতর্কিত এই মডেল অভিনেত্রী।

বাংলাদেশি বেশ কিছু সংবাদমাধ্যম এর পর হ্যাপির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয়। প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর ঢাকার রূপনগর আবাসিক এলাকায় নিজ বাসায় বিয়ে হয় হ্যাপির। জানা যায় তার স্বামী একটি কওমি মাদ্রাসার শিক্ষক।

অনেকেই মনে করছেন হ্যাপির এই ‘ডিভোর্স’ স্টেটাস পুরোটাই গিমিক, ফের প্রচারে আসার চেষ্টা। বাংলাদেশি প্রচারমাধ্যমে লেখা হয়েছে, মিডিয়া ছেড়ে ইসলামি ভাবধারায় চলাফেরা করা হ্যাপি হঠাৎ করে কেন আবার বিয়ে কিংবা ডিভোর্সের কথা ফেসবুকে লিখলেন, আবার সেটি মুছেও দিলেন, তা বোধগম্য নয়। বিষয়টিকে অনেকেই ‘সাজানো নাটক’ বলে মন্তব্য করেছেন স্টেটাসে।

রুবেল বর্তমানে জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় খেলতে গিয়েছেন। তার প্রাক্তন মডেল-বান্ধবীর এমন প্রচেষ্টা নিয়ে তিনি কী বলছেন, তা অবশ্য জানা যায়নি।

সূত্র: এবেলা


৩০ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:০৫:১০