17.3 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

অভিনেত্রী পপি ‘নিখোঁজ’, বিপাকে তার ফেসবুক অ্যাডমিন

অভিনেত্রী পপি ‘নিখোঁজ’, বিপাকে তার ফেসবুক অ্যাডমিন - the Bengali Times
অভিনেত্রী পপি

প্রায় এক বছর হতে চলল অভিনেত্রী পপির কোনো খোঁজ-খবর পাওয়া যাচ্ছে না। সাদিকা পারভীন পপি কোথায় আছেন তা জানা নেই তার পরিবারের লোকজনেরও। যে ফোন নম্বরটি তিনি ব্যবহার করতেন তা বন্ধ। সহকর্মী-বন্ধুরা হয়রান হচ্ছেন পপির খোঁজে। কারণ এই নায়িকার বেশ কিছু কাজ অসমাপ্ত অবস্থায় পড়ে রয়েছে। কয়েক দিন আগেই ‘ভালোবাসার প্রজাপতি’ ছবির পরিচালক রাজু আলীম নায়িকার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেছিলেন পপিকে ছাড়াই ছবির শ্যুটিং শেষ করবেন তিনি।

ওদিকে, পপির খোঁজ না পেয়ে প্রতিদিন নায়িকার ফেসবুক ইনবক্সে কেউ না কেউ খুদে বার্তা পাঠাচ্ছেন বা ফোন করছেন। আর এর জেরে সমস্যায় পড়েছেন পপির ফেসবুক আইডির অ্যাডমিন ঊষা সরদার। অগত্যা কোনও পথ খোলা না থাকায় পপিকে ট্যাগ করে নিজের ফেসবুকে একটি দীর্ঘ বার্তা লিখলেন ঊষা।

- Advertisement -

সেখানে ঊষা লেখেন ‘সবাইকে সালাম, আমি ঊষা সরদার, পপি আপু আমাকে তাঁর বোনের মতো ভালোবাসেন, বিশ্বাস করেন। তাই আমি শুরু থেকেই তাঁর ফেসবুক অ্যাকাউন্টটি ম্যানেজ করছিলাম। কিন্তু গত ৪-৫ মাস হলো এই প্রোফাইলের মালিক পপি আপুর সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। তাই সবাইকে অনুরোধ করছি, এই অ্যাকাউন্টে কোনো টেক্সট অথবা কল পাঠাবেন না।’

সংবাদমাধ্যমকে ঊষা জানিয়েছেন, ‘আপু (পপি) ফেসবুকের টেকনিক্যাল বিষয়গুলো একটু কম বুঝতেন। কোনো সমস্যা হলে আমি দেখে দিতাম। একটা সময় তিনি আমাকে আইডিটি দেখভাল করার জন্য অ্যাডমিন করেন। কিন্তু হঠাৎ করেই বেশ কয়েক মাস ধরে কেউ তাঁকে পাচ্ছেন না। আমিও না। না পেয়ে সবাই ফেসবুকে মেসেজ করছেন করছেন। কিন্তু আমি তো উত্তর দিতে পারছি না। এত এত নোটিফিকেশন আসে, বিরক্তি হয়ে গেছি। বাধ্য হয়ে তাই এই স্ট্যাটাস দিয়েছি।’ পপির ওই অ্যাকাউন্টে প্রায় ৭০ হাজার ফলোয়ার রয়েছে।

চলতি মাসের শুরুতেই গুঞ্জন শোনা গিয়েছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতা অভিনেত্রী পপি নাকি মা হয়েছেন, রাজধানীর একটি হাসপাতালে নাকি পুত্রসন্তান জন্ম দিয়েছেন তিনি। একাধিক সূত্র বলেছে, ২৮ অক্টোবর রাজধানীর একটি হাসপাতালে মা হয়েছেন পপি। যদিও তাঁর মা হওয়ার বিষয় নিয়ে পরিবারের তরফে কেউ কিচ্ছু জানাননি। এর আগে শোনা গেছে এক ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়েছে।

গত বছর পপি অভিনয় শুরু করেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায়। এটি পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। সিনেমার কাজ প্রায় শেষ হলেও বাকি আছে পপির কিছু অংশের শুটিং, ডাবিং। তাই নায়িকার খোঁজ করছেন পরিচালক। গিয়েছেন ইস্কাটনের বাসাতেও। কিন্তু পপি সে বাসা ছেড়েছেন অনেক আগেই।

- Advertisement -

Related Articles

Latest Articles