14 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

কুমিল্লার ছেলের সঙ্গে গোপনে প্রেম, সারপ্রাইজ দিলেন মিম

কুমিল্লার ছেলের সঙ্গে গোপনে প্রেম, সারপ্রাইজ দিলেন মিম - the Bengali Times
ছবি সংগৃহীত

৬ বছর আগে পরিচয়। তারপর বন্ধুত্ব। এরপর মন দেয়া-নেয়া। দীর্ঘ সময় বোঝাপড়া শেষে বিয়ের সিদ্ধান্ত। নিজের জন্মদিনেই বিশেষ মানুষটিকে প্রকাশ্যে নিয়ে এলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম।

মিমের হবু স্বামীর নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে। ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা তিনি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

- Advertisement -

এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। এদিকে মিম যে সনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সে বিষয়ে কাক-পক্ষীও টের পায়নি। নিজেদের সম্পর্ককে গোপন রেখেই কাটিয়েছেন ছয় বছর। নিজের পছন্দের ছেলেকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিম। বাবা-মা রাজি হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

জন্মদিনের সকালে (১০ নভেম্বর) এক সাক্ষাৎকারে মিম জানান, ‘কবে যে সেই বিশেষ মানুষকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেব, তার কোনো পরিকল্পনা এখনো করিনি। আজ সন্ধ্যায়ও হতে পরে। আমি তো মাঝেমধ্যে ফেসবুকে ছবি দিই, কিন্তু সবাই বুঝতে পারে না।’

এদিকে মিমের সোশ্যাল অ্যাকাউন্টগুলো ঘেঁটে দেখা যায়, বেশ কিছু ছবিতে তার হাতের অনামিকা আঙুলে রয়েছে আংটি। বাগদান না হলে সাধারণত কেউ এই আঙুলে আংটি পরেন না। মিমের ইঙ্গিতপূর্ণ বক্তব্য এবং আংটি পরা ছবির সমীকরণ মেলালে সহজেই ধারণা করা যায়, তিনি বাগদান সেরে ফেলেছেন। এবার ঘোষণার মাধ্যমে সকল জল্পনার অবসান ঘটলো।

- Advertisement -

Related Articles

Latest Articles