15.4 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

ডি ক্যাপ্রিও আর নিজ প্রেমিকার অন্তরঙ্গতায় বিব্রত জেফ বেজোস?

 

ডি ক্যাপ্রিও আর নিজ প্রেমিকার অন্তরঙ্গতায় বিব্রত জেফ বেজোস? - the Bengali Times
ছবি সংগ্রহ

প্রতিবেদনটি লেখা পর্যন্ত বিশ্বের ১ কোটি ৮০ লাখ মানুষ দেখে ফেলেছেন সেই ভিডিও। বিব্রত হয়ে জেফ বেজোসের ডি ক্যাপ্রিওকে ট্যাগ করে দেয়া টুইট-বার্তাও রিটুইট হয়েছে অনেকবার। বোঝাই যাচ্ছে, ভালোই সাড়া ফেলতে সক্ষম হয়েছে ঘটনাটি। কী আছে সেই ছয় সেকেন্ডের ভিডিওতে?

- Advertisement -

মার্কিন সংবাদমাধ্যম ইউএসএ টুডের খবর অনুযায়ী ঘটনাটি ঘটেছে শনিবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ল্যাকমা আর্ট-ফিল্ম গালা অনুষ্ঠানে। সেখানে উপস্থিত ছিলেন হলিউডের হার্টথ্রব অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং বান্ধবীসমেত অ্যামাজনের প্রধান নির্বাহী জেফ বেজোস।

ভিডিওতে দেখা যায়, মুগ্ধভক্তের মতো টাইটানিক তারকার দিকে চোখে চোখ রেখে কথা বলছেন জেফ বেজোসের বান্ধবী লরেন স্যানচেজ। পাশেই দাঁড়ানো ছিলেন জেফ বেজোস। যেন তার উপস্থিতি কেউ গোনায়ই ধরছে না! ‘কাবাব মে হাড্ডি’ না হতেই কিনা কিছুক্ষণ পর নিজের বিব্রত মুখ সরিয়ে নেন তিনি।

এরপর জেফ বেজোস টুইটারে লিওনার্দো ডিক্যাপ্রিওকে মজার ছলে ‘হুমকি’ও দিয়েছেন। সোমবার ভিডিওটির রিপ্লাই দিতে গিয়ে জেফ বেজোস টুইটারে লিখেছেন, লিও, এসো, তোমাকে একটা জিনিস দেখাই। এই ক্যাপশনের নিচে নিজের একটি শার্টবিহীন ছবি দিয়েছেন জেফ বেজোস। আমিও কম যাই না কিছুতে- এটাই কি বোঝাতে চাইলেন তিনি?

- Advertisement -

Related Articles

Latest Articles