16.4 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

শাহরুখ খানকে নিয়ে এক বাংলাদেশি নারীসহ ভক্তদের যত উদ্ভট কাণ্ড!

শাহরুখ খানকে নিয়ে এক বাংলাদেশি নারীসহ ভক্তদের যত উদ্ভট কাণ্ড! - the Bengali Times

গতকাল ছিল শাহরুখ খানের জন্মদিন

গতকাল ছিল শাহরুখ খানের জন্মদিন। প্রতিবছরের এই দিনটায় তার বাড়ি মান্নাতের সামনে দেশ-বিদেশ থেকে ভক্তরা এসে জড়ো হন তাকে একটিবার দেখার আশায়, জন্মদিনের শুভেচ্ছা জানানোর আশায়। ওদিকে শাহরুখও ব্যালকনিতে এসে দু হাত নেড়ে উড়ন্ত চুমু দিয়ে ভক্তদের সেই ভালোবাসার জবাব দেন।

বিগত কয়েক বছর সিনেমাগুলো সেভাবে ব্যবসা সফল না হলেও তারকার দ্যুতি তাতে কমেনি এতটুকুও। ৫৬ বছর বয়সে এসেও তিনি যেন চিরসবুজ রাজা বলিউডের।

- Advertisement -

সেই শাহরুখের জন্য ভক্তদের উন্মাদনার ঘটনা কম নেই। শাহরুখের নিজের একটি সিনেমা আছে ‘ফ্যান’, যেখানে একজন পাগুলে ভক্তের কথাই বলা হয় যে কিনা রন্ধ্রে রন্ধ্রে অনুভব করে তার প্রিয় তারকাকে। এই সিনেমার প্রচারণায় কথা বলতে গিয়ে শাহরুখ বলেছিলেন এক সত্যি ঘটনার কথা।

একবার মান্নাতে এক ব্যক্তি সবার চোখ ফাঁকি দিয়ে কীভাবে যেন ঢুকে পড়ে। এরপর সে দৌড়ে চলে যায় শাহরুখের সুইমিং পুলে। সেখানে গোসল শেষে তারপরই ধরা দেয় অথবা ধরা পড়ে সে। তার কথা ছজিল, জীবনে একটিবার তিনি সেই পানিতে গোসল করতে চান, যেখানে তার প্রাণপ্রিয় নায়ক গোসল করে!

এবারে বলা যাক আরেক ‘জাবরা ফ্যান’র কথা। তার নাম বিশাল সিং, কিন্তু নিজেকে তিনি পরিচয় দেন বিশাহরুখ খান নামে। লকনৌর এই ব্যবসায়ী তার বাড়ির দেয়ালের একটা ইঞ্চিও খালি রাখেননি, সবখানে সেঁটে রেখেছেন শাহরুখের সিনেমার পোস্টার। তার গাড়ি, দোকানেও একই চিত্র। এমনকি বিয়ে করে বউকে নিয়ে হানিমুনেও গিয়েছিলেন মান্নাতের গেটের সামনে!

এদিকে অস্ট্রেলিয়ার এক নারী তো প্রতি জন্মদিনেই শাহরুখকে চাঁদে জমি কিনে উপহার দেন। ল্যুনার রিপাবলিক সোসাইটির মাধ্যমে সেসবের সার্টিফিকেটও পান শাহরুখ। সেই ভক্তের সাথে দেখা তো করেছেনই, ইমেইলে যোগাযোগও রেখেছেন তিনি।

দুবাইতে ২০১৩ সালের এক বিরাট স্টেজ শো-তে নিরাপত্তা বলয় ভেঙে এক ভক্ত ছুটে বেরিয়ে গিয়ে জড়িয়ে ধরেন শাহরুখকে। তিনি জানতেন, এর পরিণামে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে পুরবে চৌদ্দ শিকের মাঝে। তবু তিনি দমে যাননি।

তবে ইন্ডিয়ান টাইমসের প্রতিবেদন অনুযায়ী সবচেয়ে ‘পাগুলে’ কাজটির কৃতিত্ব একজন বাংলাদেশি নারীর। মেহজাবিন ইরাম আলিম নামের ঐ নারী দেশ থেকে দুইদিনের জন্য ছুটে আসেন মালাক্কায়। আশা ছিল, যদি একনজর দেখা যায় প্রিয় নায়ককে! অবশেষে দেখা দিলেন শাহরুখ, ছবি তুললেন, দিলেন অটোগ্রাফ! কিন্তু শুধু এতটুকুর জন্য মেহজাবিন খরচ করেছিলেন প্রায় ৩ লাখ টাকা!

- Advertisement -

Related Articles

Latest Articles