10.7 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

শাহরুখের রেফারিতে আরিয়ান-অনন্যার ফুটবল খেলার ভিডিও ভাইরাল

শাহরুখের রেফারিতে আরিয়ান-অনন্যার ফুটবল খেলার ভিডিও ভাইরাল - the Bengali Times
ছবি সংগৃহীত

গত ২ অক্টোবর মাদক মামলায় গ্রেপ্তার হয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। প্রায় তিন সপ্তাহ আর্থার রোড জেলের বন্দি থাকবার পর গত শনিবার ঘরে ফিরেছেন আরিয়ান। আরিয়ান কাণ্ডে নাম উঠে এসেছে অনন্য পাণ্ডেরও। দু-বার এনসিবি দপ্তরে হাজিরাও দিয়েছেন চাঙ্কি পাণ্ডে কন্যা। ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার হাত থেকে এখনো অব্যাহতি পেয়েছেন অভিনেত্রী, বিষয়টা তেমনটা নয়।

এদিকে শাহরুখপুত্র ছোটবেলা থেকেই অনন্যার বন্ধু। শাহরুখ কন্যা সুহানা, অনন্যার বেস্ট ফ্রেন্ড। বছর দু-এক আগে সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুর ইনস্টাগ্রামে একটি থ্রো-ব্যাক ভিডিয়ো শেয়ার করেছিলেন। ২০১৯ সালের সেই ভিডিয়োতে একসঙ্গে ফুটবল খেলতে দেখা গিয়েছিল আরিয়ান, সুহানা, শানায়া এবং অনন্যাকে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছিল ম্যাচের রেফারির ভূমিকায় রয়েছেন শাহরুখ, হুডি জ্যাকেটে রীতিমতো হ্যান্ডসাম বাদশা। অন্যদিকে খুদে আরিয়ান ও শানায়াকে নিজেদের দলের অধিনায়ক ঘোষণা করছেন শাহরুখ।

- Advertisement -

ম্যাচ চলাকালীন রেফারি শাহরুখের সঙ্গে কথাকাটাকাটিও হয় আরিয়ানের। মজা করে শাহরুখকে বলতে শোনা যায়, ‘ওয়ার্ল্ড কাপ ফুটবল ফাইনাল খেলার একদম খাঁটি ভারতীয় পদ্ধতি এটি’। এই ভিডিয়োতে গোলাপি রঙা জ্যাকেটে দেখা মিলেছে অনন্যার। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ নায়িকার মতে, গোলাপি জ্যাকেটে এতটুকুও মানায়নি তাকে। যদিও বান্ধবী শানায়ার মা, মাহীপ তাকে আশ্বস্ত করে বলেন- ‘খুব মিষ্টি লাগছে’।

ইতিমধ্যেই ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছাড়াও ‘পতি, পত্নী অউর ওহ’, ‘খালি পিলি’-র মতো ছবিতে অভিনয় করে ফেলেছেন অনন্যা। শিগগিরই দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুবের্দীর সঙ্গে শকুন বত্রার পরবর্তী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন অনন্যা। এছাড়াও দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা-র হিন্দি ডেবিউ ‘লাইগার’ এর লি়ডিং লেডি তিনি।

হোয়াটসঅ্যাপে আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মাদক চ্যাটের জের ধরে গত কয়েক সপ্তাহ ধরে সরগরম বলিউড। এই মামলার সুরাহা এখনো হয়নি। আপাতত সবাই শেষটা দেখার অপেক্ষায় রয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles