10.8 C
Toronto
রবিবার, মে ৫, ২০২৪

নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন শাহরুখপুত্র আরিয়ান!

নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন শাহরুখপুত্র আরিয়ান!
নোরা ফাতেহি ও আরিয়ান খান

চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডের সঙ্গে প্রেম ছিলো শাহরুখপুত্র আরিয়ান খানের। তারা একসঙ্গে পার্টি করতেন, ঘুরে বেড়াতেন। তাদের একসঙ্গে অনেক ছবিই পাপারাৎজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে। কিন্তু মাদক মামলায় আরিয়ান নতুন করে আলোচনায় আসার পর থেকে অনন্যা পাণ্ডের সঙ্গে আরিয়ানকে আর দেখা যায়নি। একই পার্টিতে থাকলেও একে অপরকে না দেখার ভান করে চলে যেতেও দেখা গেছে।

এবার বছরের শুরুতেই নতুন প্রেমের গুঞ্জন উঠল আরিয়ানকে নিয়ে। তাও আবার নিজের থেকে বয়সে বড় নোরা ফাতেহির সঙ্গে!

- Advertisement -

বলিপড়ায় জোর গুঞ্জন, ৩০ বছর বয়েসী নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন ২৫ বছরের আরিয়ান খান।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জনের সূত্রপাত্র। নোরার একটি সেলফিতে দেখা যায়, দুই নারীর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। সেখানকার এক নারী আরিয়ানের সেলফিতে ধরা দিয়েছেন। দুটি ছবি একই জায়গায় তোলা।

ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম বলছে, আজকাল আরিয়ান ও নোরাকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। সর্বশেষ দুবাইতে আরিয়ানের নতুন বছরের পার্টিতে উপস্থিত হয়েছিলেন নোরা। একসঙ্গে ডিনারও সেরেছেন দুজন। ওই পার্টির কিছু ছবিই শেয়ার করলে তা ভাইরাল হয়ে যায়। আর নেটিজেনরা দুয়ে দুয়ে চার মিলিয়ে নেন।

এসব ছবির ক্যাপশনে পোস্টদাতা লিখেছেন, ‘সম্প্রতি আরিয়ানের সঙ্গে ঘুরতে দেখা গেছে নোরা ফাতেহিকে। শুধু তাই নয়, একসঙ্গে ডিনারও করেছেন তারা। নতুন বছর উপলক্ষে দুবাইতে পার্টির আয়োজন করেছিলেন আরিয়ান। তাতেও যোগ দিয়েছিলেন নোরা ফাতেহি।’ এরপর থেকে দুইয়ে দুইয়ে চার মেলান নেটিজেনরা। যদিও নেটিজেনদের একাংশের দাবি— ‘একসঙ্গে ছবি তুললেই কেউ সম্পর্কে জড়ান না। এই ছবি কোনোভাবেই প্রমাণ করে না তারা প্রেম করছেন।’

তবে তাদের প্রেমের গুঞ্জন উঠলেও নোরা বা আরিয়ান-তাদের কেউ এ বিষয়ে মুখ খুলেননি।

- Advertisement -

Related Articles

Latest Articles