8.6 C
Toronto
মঙ্গলবার, মে ৭, ২০২৪

ছেলের জন্য খাচ্ছেন না, ঘুমাতেও পারছেন না শাহরুখ

ছেলের জন্য খাচ্ছেন না, ঘুমাতেও পারছেন না শাহরুখ - the Bengali Times I Bengali Newspaper in Canada
শাহরুখ খান

মাদক মামলায় ছেলে আরিয়ান খান গ্রেপ্তারের পর থেকেই মানসিক চাপের মধ্যে আছেন বলিউড বাদশা শাহরুখ খান। ছেলেকে মুক্ত করতে এদিক-সেদিক ছুঁটে বেড়াচ্ছেন তিনি। গত শুক্রবার (৮ অক্টোবর) আরিয়ানের জামিনে বের হবার সম্ভাবনা তৈরী হলেও শেষ পর্যন্ত তা আর হয়নি। আপাতত তাকে জেলেই বন্দী থাকতে হবে।

মাদক মামলায় আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকে দুশ্চিন্তায় খেতে পারছেন না ঠিক মতো। এমনকি ঘুমাতেও পারছেন না। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন শাহরুখের কাছের এক সূত্রের বরাতে।

- Advertisement -

মাদক মামলায় বড় ছেলে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকে শাহরুখের ভক্তরা দুশ্চিন্তায় আছেন অভিনেতাকে নিয়ে। দীর্ঘ বিরতির পর কিছুদিন আগেই নতুন ছবির শুটিং শুরু করে ছন্দে ফিরেছিলেন অভিনেতা। কিন্তু হঠাৎই আবারও ছন্দ পতন!

ছেলের জামিনের আবেদন বার বার খারিজ করা হচ্ছে। এতে দুশ্চিন্তায় খাওয়া-ঘুম কিছুই হচ্ছে না শাহরুখের, অভিনেতার কাছের এক সূত্র রেডইটে বিষয়টি জানিয়েছেন।

সেই ব্যক্তির মতে, শাহরুখ একেবারে চুপ হয়ে গেছেন। তিনি খাচ্ছেন না, ঘুমাতেও পারছেন না। মাঝে মাঝে দুই ঘণ্টা ঘুমাতেন তিনি। এখন সেটাও পারছেন না।

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পরে তার সঙ্গে মাত্র দুই মিনিট ফোনে কথা বলতে পেরেছেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করার জন্য এনসিবির অনুমতির অপেক্ষায় আছেন শাহরুখ।

এদিকে ‘পাঠান’ এর শুটিংয়ের জন্য বাতিল করেছেন স্পেন যাত্রা। শুধু তাই নয়, অজয় দেবগনের সাথে একটি বিজ্ঞাপনের শুটিংও শেষ পর্যায়ে এসে বাতিল করেছেন শাহরুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles