19.2 C
Toronto
সোমবার, মে ৬, ২০২৪

আমাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছে সালসাবিল : নোবেল

আমাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছে সালসাবিল : নোবেল - the Bengali Times I Bengali Newspaper in Canada
সঙ্গীতশিল্পী নোবেল বলেছেন, সালসাবিল মিথ্যাবাদী। ওর বিষয়ে আমি আর মাথা ঘামাতে চাই না। সে টাকার বিনিময়ে আমাকে শেষ করে দেওয়ার পরিকল্পনা করে আমার জীবনে এসেছে। ও চলে যাচ্ছে আমি আমার জীবন নতুন করে সাজাবো। ওর চেয়ে সুন্দরী ও ভালো মেয়ে বিয়ে করবো। এমপি মন্ত্রীর মেয়ে বিয়ে করতে প্রস্তুত আমাকে।’ তালাকের নোটিশ হাতে পেয়ে গণমাধ্যমে এসব কথা জানিয়েছেন তিনি।

শুধু তাই নয়, স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ এনে তিনি বলেন, ‘আমাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছে সালসাবিল। আমার ক্যারিয়ারের ধ্বংস করতে একটি পক্ষের হয়ে কাজ করেছে সে। সব সময় আমাকে মানসিক যন্ত্রণায় রেখেছে, যাতে আমি গান গাইতে না পারি। কনসার্ট করতে না পারি।’

- Advertisement -

এর আগে গত ১১ সেপ্টেম্বর আইনজীবীর মাধ্যমে নোবেলকে তালাক নোটিশ পাঠান তার স্ত্রী সালসাবিল। যদিও আজ বুধবার (৬ অক্টোবর) বিষয়টি প্রকাশ্যে এসেছে। নোবেলের বিরুদ্ধে মানসিকভাবে চরম অসুস্থ, মাদকাসক্ত, নারীর নেশাসহ নানাভাবে নির্যাতনের অভিযোগ এনেছেন সালসাবিল।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্রে ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিল মাহমুদকে বিয়ে করেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কাণ্ডের জেরে অনেক দিন ধরেই আলাদা থাকতেন এই দম্পতি। অবশেষে এবার পুরোপুরি আলাদা হওয়ার পথে।

- Advertisement -

Related Articles

Latest Articles