18.7 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

ভিকির সঙ্গে পর্দায় অন্তরঙ্গ তৃপ্তি, বয়ফ্রেন্ডের সঙ্গে মাঝসমুদ্রে!

ভিকির সঙ্গে পর্দায় অন্তরঙ্গ তৃপ্তি, বয়ফ্রেন্ডের সঙ্গে মাঝসমুদ্রে!
ছবি সংগৃহীত

ইতিমধ্যেই ভাইরাল ‘ব্যাড নিউজ’-এর ‘জানাম’ গানের ঝলক। পর্দায় বেশ অন্তরঙ্গভাবেই দেখা দিয়েছেন তৃপ্তি দিমরি ও ভিকি কৌশল। দুজনের ক্যামেস্ট্রি হইচই ফেলে দিয়েছে বিনোদন দুনিয়ায়। এর মাঝেই এবার ভাইরাল হল তৃপ্তি ও তার রিয়েল লাইফ বয়ফ্রেন্ড স্যাম মার্চেন্টের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, স্যাম মার্চেন্টের সঙ্গে মাঝসমুদ্রে আনন্দ করতে ব্যস্ত ‘অ্যানিম্যাল’ ছবির ভাবি টু।

কয়েকমাস আগেই রটে যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এমনকী, ভাইরাল হয়েছিল স্যাম ও তৃপ্তির ছবিও। তার আগে আনুশকা শর্মার ভাই প্রযোজক কার্নেশ শর্মার সঙ্গে প্রেমে লিপ্ত ছিলেন তিনি।

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি স্পষ্ট জানান, আপাতত বিয়ের কোনও প্ল্যান নেই। ক্যারিয়ারে মন দিতে চাই। যা রটছে , তা মোটেই সঠিক নয়।

প্রশংসার পাশাপাশি ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের জন্য তৃপ্তির দিকে ধেয়ে এসেছে কটাক্ষও। নেটিজেনদের অশ্লীল প্রশ্নের মুখেও পড়তে হয়েছে তৃপ্তিকে। অনেকেরই কৌতূহল, শুটিং করতে গিয়ে সত্যিই কী রণবীরের সামনে নগ্ন হয়েছিলেন তিনি?

সাক্ষাৎকারে জবাব দিলেন অভিনেত্রী। তৃপ্তি বললেন, অভিনেতার কাজই হল চ্যালেঞ্জ নেওয়া। আর আমি সেই চ্যালেঞ্জ নিয়ে ছিলাম। বুলবুল ছবির ধর্ষণের দৃশ্যে অভিনয় করার থেকে অ্যানিম্যালের দৃশ্যে অভিনয় করা সহজ ছিল। রণবীরের সঙ্গে নগ্নদৃশ্য শুটিং করার সময়, ঘরে শুধু রণবীর, আমি, পরিচালক আর ক্যামেরাম্যানই ছিলাম। তাই আমার কোনও অসুবিধাই হয়নি। তাই এই দৃশ্য নিয়ে অকারণে সমালোচনা না করাই ভালো।

- Advertisement -

Related Articles

Latest Articles