21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

পূর্বের স্বামীর সঙ্গে চলে গেছেন স্ত্রী, অতঃপর…

পূর্বের স্বামীর সঙ্গে চলে গেছেন স্ত্রী, অতঃপর...
<br >নিহত আফজাল ও স্ত্রী লুবনা

প্রেম করে লুবনাকে (৩০) বিয়ে করেন আফজাল। দেড় বছর পর আফজালকে ছেড়ে গত রবিবার রাতে লুবনা তার পূর্বের স্বামীর সঙ্গে চলে যান। স্ত্রী চলে যাওয়ার ক্ষোভে আফজাল গতকাল সোমবার বিকেলে গলায় ফাঁস নেন। বিষয়টি বুঝতে পেরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনা ঘটে গতকাল বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর গ্রামে। নিহত আফজাল ওই গ্রামের মৃত উসমান আলীর ছেলে।

- Advertisement -

নিহতের চাচা আবুসাইদ জানান, লুবনা প্রথম স্বামীকে ছেড়ে দেড় বছর আগে আফজালকে বিয়ে করেন। গতকাল রাতে ফের লুবনা তার প্রথম স্বামীর সঙ্গে চলে যান। তখন আফজাল বলেছিল লুবনা চলে গেলে সে বাঁচবেনা। স্ত্রী চলে যাওয়ার ৩০ ঘণ্টার মধ্যেই আফজাল গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

নিহতের ভাতিজা বাপ্পি জানায়, তার চাচা প্রেম করে লুবনাকে বিয়ে করেছিলেন। চাচির পূর্বের স্বামীকে রেখে চাচাকে বিয়ে করেছিলেন। গতকাল রাতে হঠাৎ করেই চাচির পূর্বের স্বামী এসে তাকে নিয়ে যান। এতে চাচা শোকে, ক্ষোভে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আসমাউল হুসনা জানান, আফজালকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পুলিশে খবর দেওয়া হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আকবর খান বলেন, ‘হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তীকালে ব্যবস্থা নেওয়া হবে।’

- Advertisement -

Related Articles

Latest Articles