21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

দাওয়াত পেয়েও আম্বানির বিয়েতে যাননি আলিয়া, বললেন ‘বিক্রি হতে চাই না’

দাওয়াত পেয়েও আম্বানির বিয়েতে যাননি আলিয়া, বললেন ‘বিক্রি হতে চাই না’
ছবি সংগৃহীত

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে ঘিরে বছর জুড়ে চলছে সব রাজকীয় উৎসব। প্রাক বিয়ের অনুষ্ঠান দেখতে দেখতে দর্শক ভক্তরা যেন হাঁপিয়ে উঠেছেন। আলোচনার পাশাপাশি জুটছে সমালোচনাও।

অনেকে বলছেন বিয়ের মূল পর্বটা আসলে কবে? হ্যাঁ, আগামী ১২ জুলাই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট।

- Advertisement -

গত ৫ জুলাই আম্বানিদের বাড়িতে ছিল সংগীতানুষ্ঠান। পারফর্ম করেছেন মার্কিন পপতারকা জাস্টিন বিবার। এর আগে প্রাক‌-বিবাহ আসরে গান গেয়েছিলেন রিহানা, কেটি পেরি, পিট বুল, শাকিরার মতো তারকারাও। তাছাড়া বলিউড থেকে ভারতীয় ক্রিকেট টিম কেউই বাদ যাননি তাদের এই জমজমাট অনুষ্ঠানে। এবার চূড়ান্ত আসরে কলকাতার তারকাদেরও দেখা মেলার সম্ভাবনা রয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, অনন্ত-রাধিকার বিয়ের নিমন্ত্রণপত্র গ্রহণ করেননি পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ।

অনুরাগ কাশ্যপ কখনোই বলিউড তারকাদের ঘনিষ্ঠ ছিলেন না। বরং ঠোঁটকাঁটা স্বভাবের কারণে দুর্নাম রয়েছে তার। যেন বাবার মতোই হয়েছেন মেয়ে আলিয়া কাশ্যপও।

আলিয়া জানিয়েছেন, এই বিয়েতে নিমন্ত্রণ ছিল তার। তবে যেতে অস্বীকার করেন তিনি। এর কারণও জানিয়েছেন নিজেই।

নিজের ইনস্টাগ্রাম ব্রডকাস্ট চ্যানেলের এক পোস্টে বললেন, ‘আমাকে নিমন্ত্রণ করা হয়েছিল এই বিয়েতে। শুনেছিলাম কেউ একজন আবার এই বিয়ের প্রচারের দায়িত্বেও রয়েছেন (পিআর)। তবে আমার এখনও কিছুটা হলেও আত্মসম্মান রয়েছে। অন্যের বিয়েতে গিয়ে নিজেকে বিক্রি করতে পারব না।’

এর আগে আম্বানিদের দুই দফায় প্রি ওয়েডিং পার্টি হয়ে গেছে। একটি গুজরাটের জামনগরে অন্যটি ইতালির বিলাশবহুল ক্রুজে। দুইটাই ছিল তারকাবহুল। এক একটি চমক সামনে আসছে মূল বিয়ের অনুষ্ঠান ঘিরে। এবার ‘টক অব দ্য টাউন’ এ পরিণত হয়েছে তাদের বিয়ের নিমন্ত্রণপত্র।

- Advertisement -

Related Articles

Latest Articles