19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

মেসি অবদান রাখতে না পারলে তাকে খেলাবই না: স্কালোনি

মেসি অবদান রাখতে না পারলে তাকে খেলাবই না: স্কালোনি
<br >আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি

ইকুয়েডরের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে লিওনেল মেসির পারফর্মেন্স দেখে অনেকেই বলেছিলেন, আর্জেন্টিনা অধিনায়ক শতভাগ ফিট নন। ইনজুরি কাটিয়ে ফেরার পর পুরো ৯০ মিনিট খেললেও ম্যাচে তেমন কোনো প্রভাব রাখতে পারেননি। বুধবার কোপার সেমিফাইনালে কানাডার মুখোমুখি হওয়ার আগে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি জানালেন, মেসি মাঠে নামতে প্রস্তুত।

মেসির সবশেষ অবস্থা নিয়ে স্কালোনি বলেন, “মেসি ভালো আছে। সে অনুশীলন করছে এবং আগামীকালের ম্যাচে মাঠে নামবে। সে আমাদের জন্য মৌলিক একজন খেলোয়াড়। ৯৯ শতাংশ সময়ে মেসি খেলার জন্য প্রস্তুত থাকে এবং এমন কখনই হয়নি যে, সে সে খেলার জন্য প্রস্তুত নয়। খোলামেলা আলোচনায় এই সিদ্ধান্ত নিতে সহজ হয়েছে। তাকে বলেছিলাম- ‘তুমি কি প্রস্তুত?’ জবাবে সে বলেছিল, ‘হ্যাঁ আমি ফিট’। তাহলে তাকে কেন দলে নেব না?”

- Advertisement -

মেসির ফিটনেস নিয়ে যত কথাই হোক না কেন, তাকে মাঠে নামানোর ব্যাপারে সমস্ত দায়ভার নিতেও প্রস্তুত স্কালোনি। মেসির থেক কিছু পাওয়ার না থাকলে তাকে মাঠে নামাবেন না বলেও ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ, “এর সমস্ত দায়ভার আমার। আমি তাকে খেলাব। কারণ, আমি জানি সে আমাদের কী দিতে পারে। এমনকী যদি সে নিজের সেরা অবস্থায় না থাকে তবুও। যদি আমি জানি যে সে আমাদের অনেক কিছু দিতে পারবে না, তাহলে আমি তাকে মাঠে নামাব না।”

- Advertisement -

Related Articles

Latest Articles