21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

আম্বানির অনুষ্ঠানে জাস্টিন বিবারকে জড়িয়ে কাঁদলেন তরুণী!

আম্বানির অনুষ্ঠানে জাস্টিন বিবারকে জড়িয়ে কাঁদলেন তরুণী!
ছবি সংগৃহীত

অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী ‘সঙ্গীত’ অনুষ্ঠানে গান গাইতে ভারতে আসেন জাস্টিন বিবার। অনুষ্ঠানে গান গাইতে ১১৭ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন এই গায়ক।

বিবার যখন গান গাইতে মঞ্চে উঠেন তখন চারদিকে তারকা সমাবেশ। হঠাৎ তার উদ্দেশে এগিয়ে এল ২৭ বছর‍ বয়সি এক তরুণীর হাত। জাস্টিন বিবার নিজেই তরুণীকে তুলে নিলেন মঞ্চে। নিজেকেই যেন বিশ্বাস করতে পারছিলেন না তরুণী। ঘটনার অভিঘাত কাটিয়ে উঠে জড়িয়ে ধরেন পছন্দের গায়ককে। উষ্ণ আলিঙ্গন শেষে নিজেকে ধরে রাখতে পারেননি আর, চোখের জলে ভাসতে দেখা গেছে তাকে। মঞ্চে থেকে নেমে এসেও কেঁদেছেন তিনি।

- Advertisement -

এই তরুণী বলিউডের ‘তারকা সন্তান’ আলাভিয়া জাফরি। অভিনেতা জাভেদ জাফরির কন্যা। শুক্রবার রাতে পরিবরের অন্যদের সঙ্গে তিনিও পৌঁছে গিয়েছিলেন অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী ‘সঙ্গীত’ অনুষ্ঠানে। তবে ওই অনুষ্ঠানে তিনি দাঁড়িয়ে ছিলেন নিতান্তই ভক্ত হিসেবে, জাস্টিন বিবারের ভক্ত। আর ঘটনাচক্রে তার কাছেই এগিয়ে এল প্রিয় গায়কের হাত।

ঘটনার ভিডিও আলাভিয়া শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। তিনি লিখেছেন, “ভিতরের ১৩ বছরের কিশোরীটি চিৎকার করে উঠছে।”

এদিন সঙ্গীতের অনুষ্ঠানে নিজের পরিবারের সঙ্গেই গিয়েছিলেন আলাভিয়া। তার ভাই মিজান জাফরিকেও দেখা যায় মঞ্চে নাচতে। সালমান খান এবং স্বয়ং পাত্র অনন্তর সঙ্গে ‘অ্যায়সা পহলি বার হুয়া হ্যায়’ গানে নাচেন তিনি। সঙ্গে ছিলেন বীর এবং শিখর পাহাড়িয়া।

- Advertisement -

Related Articles

Latest Articles