19.9 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

ভারত ছেড়ে অন্যত্র পাড়ি জমানোর কথা ভাবছেন কোহলি-আনুশকা?

ভারত ছেড়ে অন্যত্র পাড়ি জমানোর কথা ভাবছেন কোহলি-আনুশকা?
বিরাট কোহলি ও আনুশকা শর্মা ছবি সংগৃহীত

ক্রিকেট মাঠে ব্যস্ত সময় কাটছে বিরাট কোহলির, অন্যদিকে একসময় সিনেমার পর্দায় দাপিয়ে বেড়ালেও এখন সংসারে মন দিয়েছেন আনুশকা শর্মা। ক্রিকেট এবং বলিউডের এই তারকা দম্পতিকে নিয়ে নেটিজেনদের আগ্রহের কোনো কমতি নেই। তারা কী করছেন, কী বলছেন-তা নিয়ে চলে বিস্তর কাটাছেঁড়া। এবার নেটিজেনরা মনে করছেন, কোহলি-আনুশকা দম্পতি ভবিষ্যতে ভারত ছেড়ে লন্ডনে পাড়ি জমানোর কথা ভাবছেন! খবর টাইমস অব ইন্ডিয়ার।

এই গুঞ্জনের কারণ কোহলির সাম্প্রতিক লন্ডন সফর। জানা গেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর ভারতে এসে আনন্দ-উৎসবে যোগ দেন কোহলি। এরপরই লন্ডনে উড়াল দিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক। স্ত্রী আনুশকা এবং তার দুই সন্তান ভামিকা ও আকায় যে সেখানেই অবস্থান করছে।

- Advertisement -

বলে রাখা ভালো, লন্ডনেই জন্ম হয়েছিল কোহলি-আনুশকা দম্পতির পুত্র সন্তান আকায়ের। সন্তান জন্মের পর দুই মাস যুক্তরাজ্যের রাজধানীতেই অবস্থান করেন তারা। এছাড়াও বিভিন্ন সময়ে তাদের লন্ডনে ঘোরাঘুরি, শপিং ও রেস্তোরাঁয় সুন্দর সময় কাটাতে দেখা গেছে।

লন্ডনে কাটানো সময় নিয়ে একবার কোহলি বলেছিলেন, ‘আমরা দেশে (ভারত) ছিলাম না। সাধারণ একজন মানুষ হিসেবে দুই মাস পরিবারের সঙ্গে কাটানোর অনুভূতি অন্যরকম ছিল। রাস্তায় আর দশজনের মতো হাঁটা এবং অচেনা মানুষের মতো ঘোরার অভিজ্ঞতা অসাধারণ ছিল।’

তাই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ধারণা করছেন, হয়ত ক্রিকেট ছেড়ে দেওয়ার পর লন্ডনেই থিতু হবেন কোহলি। পরিবার নিয়ে সেখানেই কোলাহলমুক্ত জীবন কাটাবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles