19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

অন্যের বউ ভাগিয়ে বহিষ্কার হলেন যুবলীগ নেতা

অন্যের বউ ভাগিয়ে বহিষ্কার হলেন যুবলীগ নেতা
যুবলীগ নেতা আরিফুজ্জামান রিয়াদ

অন্যের বউ ভাগিয়ে নেওয়ায় পটুয়াখালীর বাউফল পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে সেই যুবলীগ নেতা আরিফুজ্জামান রিয়াদ খাঁনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। আজ শুক্রবার (৫ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের বিষয়টি অবহিত করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মো. শাহজাহান সিরাজ ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ মনির মোল্লা যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আরিফুজ্জামান রিয়াদ খানের বিরুদ্ধে নৈতিক স্খলন অভিযোগে মামলা হয়েছে। যা বিভিন্ন জাতীয় পত্রিকায় ও ইলেকট্রোনিক্স মিডিয়ায় প্রকাশিত হওয়ায় আওয়ামী যুবলীগের ভাবমূর্তি নষ্ট হওয়ায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয় এবং কেন তাকে চূড়ান্ত বহিষ্কার করা হবে না, সে বিষয়ে ৭ কর্ম দিবসের মধ্যে যুবলীগের দপ্তর সেলে লিখিত জবাব দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

- Advertisement -

আরিফজ্জামান রিয়াদ খান বলেন, আমি এ সংক্রান্ত কোন চিঠি পাইনি। সাংবাদিকদের মাধ্যমে শুনেছি আমাকে পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তবে আমাকে বরখাস্ত করার মতো কোনো ঘটনার সাথে আমি জড়িত নই।

বউ ভাগিয়ে নেওয়া ঘটনায় মামলা করেছেন নারীর স্বামী মাইনুল ইসলাম। মাইনুল ইসলাম মামলার এজহারে উল্লেখ করেন, আরিফুজ্জামান খান রিয়াদ তার স্ত্রীকে (২৩) বিভিন্ন সময় উত্ত্যক্ত করত। একপর্যায়ে তিনি জোরপূর্বক তার স্ত্রীর সঙ্গে কুরুচিপূর্ণ ছবি তুলেন এবং ওই ছবি দিয়ে তাকে ব্ল্যাকমেইল করতে থাকেন। গত ১৩ জুন ভোর রাতে তার স্ত্রীকে রিয়াদের সঙ্গে আপত্তিকর অবস্থায় তার শাশুড়ি দেখতে পান। এ সময় তিনি চিৎকার করলে রিয়াদ খান তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যান। এ সময় হৃদয় নামের এক যুবক তাদের পালাতে সহায়তা করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles