24.5 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

পেনাল্টি মিস করে ভীষণ রাগ হয়েছিল মেসির

পেনাল্টি মিস করে ভীষণ রাগ হয়েছিল মেসির
<br >ইকুয়েডরের বিপক্ষে ম্যাচটিতে ছন্দে ছিলেন না লিওনেল মেসি

শেষ মুহূর্তে ইকুয়েডর গোল পরিশোধ করায় কোপা আমেরিকার শেষ আটের প্রথম ম্যাচটি গড়াল টাইব্রেকারে। আর্জেন্টিনার হয়ে প্রথম শট নিতে এলেন অধিনায়ক লিওনেল মেসি। সবাই যখন গোল উদযাপনে প্রস্তুত, তখনই বিস্ময়করভাবে মেসির শট গিয়ে লাগল গোলবারে! কিছু সময়ের জন্য হলেও স্তব্ধতা নামল আকাশী নীল সমর্থকদের মাঝে। ম্যাচ শেষে মেসি জানালেন, পেনাল্টি মিস করে তিনি রেগে গিয়েছিলেন।

ইকুয়েডরের বিপক্ষে ম্যাচটিতে মোটেও ছন্দে ছিলেন না সদ্য ইনজুরি কাটিয়ে ফেরা মেসি। তার কর্নার থেকে লিসেন্দ্রো মার্টিনেজের গোলে প্রথমার্ধে এগিয়ে গিয়েছিল আর্জেন্টিনা।

- Advertisement -

ম্যাচ শেষে প্রতিক্রিয়ায় সেই পেনাল্টি মিস নিয়ে মেসি বলেন, “আমার খুব রাগ হয়েছিল। আমি ভেবেছিলাম, শটটা এভাবেই নেব। আমি দিবু (মার্তিনেজ) আর রুলির সঙ্গে কথা বলছিলাম। অনুশীলন করিনি, তবে (তখন) বেশ কয়েকটি ক্রস শট নিয়েছিলাম। গোলকিপার আমার ক্রস শট ঠেকাতে ডাইভ দিয়েছিল। আমি শটটি নিয়ন্ত্রণে রাখতে চাইলেও এটি ওপরে উঠে যায়।”

টাইব্রেকারে দুটি শট ঠেকিয়ে আর্জেন্টিনার ত্রাতা এমি মার্তিনেজ। ম্যাচ শেষে তাই সতীর্থের প্রশংসা করতে ভুলেননি মেসি, “আমি জানি, কঠিন সময়গুলোতে দিবু (মার্তিনেজ) সবসময়ই দুর্দান্ত হয়ে ওঠে। সে এমন মুহূর্ত পছন্দও করে। গোলপোস্টের নিচে সে অসাধারণ। টাইব্রেকার জটিল হলেও আমাদের বিশ্বাস ছিল ওর ওপর। সে খুবই ক্ষিপ্র। ম্যাচের আগে আমি মজা করে বলেছিলাম, পেনাল্টি শ্যুটআউট হলে আমরা শান্ত থাকব। আমরা ভাগ্যবান যে, সেটা পেরেছি।”

- Advertisement -

Related Articles

Latest Articles