26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

আনুশকার সঙ্গে যেভাবে ফ্লার্ট করতেন কোহলি

আনুশকার সঙ্গে যেভাবে ফ্লার্ট করতেন কোহলি
বিরাট কোহলি ও আনুশকা শর্মা

তখনও বিরাট কোহলি এবং আনুশকা শর্মার সম্পর্কের খবর জানাজানি হয়নি। কেবল একটু-আধটু গুঞ্জন ছড়াচ্ছে। সে সময় একটা ম্যাগাজিনের জন্য সাক্ষাৎকার নিতে আনুশকা শর্মার বাড়িতে গিয়েছিলেন ইনস্টাগ্রামে ফ্রেডি বার্ডি হিসেবে পরিচিত এক সংবাদকর্মী। ঘটনাচক্রে কোহলির সঙ্গে আনুশকার ফোনালাপের কিছু অংশ শুনে ফেলেন তিনি।

সম্প্রতি ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর কোহলি-আনুশকার প্রেমের হাওয়ায় নিজের সে স্মৃতির চিরকুট উড়িয়ে দিলেন ফ্রেডি।

- Advertisement -

ওই সাক্ষাৎকারে কোহলির সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলেও আনুশকা তা এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। এমন ভাব করেন, যেন এই বিষয়ে কিছুই জানেন না তিনি। তবে এর মিনিট দুয়েক পরেই হঠাৎ আনুশকার ফোন বেজে ওঠে।

ফ্রেডির ভাষায়, ‘রুমে তখন সুনসান নীরবতা বিরাজমান, তাই ফোনের ওপাশের কথাবার্তা সব শুনছিলাম আমি। কোহলি তখন আনুশকার সঙ্গে খুব ভদ্রভাবে ফ্লার্ট করছিল,ডিনারের প্ল্যান করছিল।’

ফ্রেডি বার্ডির পোস্টের নিচে প্রতিক্রিয়া জানিয়েছেন আনুশকা শর্মাও। ভালোবাসা এবং আলিঙ্গনের বেশকিছু ইমোজি দিয়ে তিনিও সে স্মৃতি রোমন্থন করেন।

প্রসঙ্গত, ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর কোহলির বিশ্বকাপ ট্রফি হাতে এক ছবি পোস্ট করে আনুশকা ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘এবং…এই মানুষটাকে আমি ভালোবাসি। তোমাকে আপন বলতে পেরে আমি কৃতজ্ঞ।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফাইনালে কোহলির ৫৯ বলে খেলা ৭৬ রানের ইনিংসেই চ্যালেঞ্জিং স্কোর গড়ে ভারত। সে ইনিংসের সুবাদে ৭ রানে ভারতের জয়ে ম্যান অব দ্য ফাইনালও হয়েছিলেন কোহলি।

- Advertisement -

Related Articles

Latest Articles