19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

‘পলাশের সঙ্গে নারী শিল্পীর ঘনিষ্ঠ সম্পর্কই সব নষ্ট করে দিয়েছে’

‘পলাশের সঙ্গে নারী শিল্পীর ঘনিষ্ঠ সম্পর্কই সব নষ্ট করে দিয়েছে’
চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও রাশিদ পলাশ ছবি সংগৃহীত

ঈদে মুক্তিপ্রাপ্ত ‘ময়ূরাক্ষী’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের গ্ল্যামারাস নায়িকা ইয়ামিন হক ববি। সিনেমাটি মুক্তির পর পরিচালক রাশিদ পলাশকে নায়িকা মারছেন এমন একটি ভিডিও কালবেলার হাতে আসে। সেসময় বিষয়টি জানতে একাধিকবার নায়িকার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। অবশেষে গতকাল রোববার রাতে তিনি বলেন, এসব নিয়ে আমি কথা বলতে চাই না। প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলতে পারেন।

পলাশের সঙ্গে দ্বন্দ্বের কারণ জানতে চাইলে কালবেলাকে ববি বলেন, পলাশের সঙ্গে দ্বন্দ্বের কিছুই নেই। আমার সঙ্গে পুরোপুরি প্রতারণা করা হয়েছে। কারণ সিনেমাটিতে আমাকে ৮ লাখ টাকা পারিশ্রমিক দেওয়ার কথা থাকলে তা এখনো দেওয়া হয়নি। খোঁজ নিয়ে জেনেছি, আমার টাকা সে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিয়েছে ঠিকই; কিন্তু আমাকে দেয়নি। সিনেমার আরও অনেক শিল্পীর সঙ্গে এমন ঘটনা ঘটিয়েছে পলাশ।

- Advertisement -

তিনি আরও বলেন, সিনেমায় আমাকে যেভাবে উপস্থাপন করা হয়েছে, শুটিংয়ের সঙ্গে তার কোনো মিল খুঁজে পাইনি। আমার অনেক গুরুত্বপূর্ণ দৃশ্য এডিটিংয়ে কেটে দেওয়া হয়েছে। শুনেছি এক নারী সহশিল্পীর সঙ্গে পরিচালকের ঘনিষ্ঠ সম্পর্কের কারণেই আমার দৃশ্যগুলো ফেলে দিয়েছে। শুধু আমার একার নয়, প্রযোজনা প্রতিষ্ঠান ও সিনেমার অন্য শিল্পীদের সঙ্গে প্রতারণা করেছে পলাশ।

ক্ষোভ প্রকাশ করে ববি আরও বলেন, একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে সিনেমাটির গল্প, এত সুন্দর একটি গল্প পরিচালকের দুর্বল নির্মাণের জন্য নষ্ট হয়ে গেল। শুনেছি পলাশ বলছে আমি নাকি ৩ লাখ টাকায় সিনেমায় সাইন করেছি। অথচ আমি অনেক ডকুমেন্ট দিতে পারি আমার প্রকৃত পারিশ্রমিক কত। ৮ থেকে ১০ লাখ টাকায় আমি সিনেমা করে থাকি, এটা ইন্ডাস্ট্রির সবাই জানে। কিন্তু নিজের দুর্বলতা ঢাকার জন্য পলাশ বিভিন্ন জায়গায় মিথ্যা তথ্য দিচ্ছে।

বিজলী’খ্যাত এই নায়িকা বলেন, দেখুন আমি কিন্তু বিষয়টি নিয়ে কোনো সাংবাদিকদের সঙ্গে কথা বলিনি। চুপই থাকতে চেয়েছিলাম। অথচ এখন দেখছি পরিচালক আমাকে নিয়ে একের পর এক মিথ্যা তথ্য দিচ্ছে। আমি কেমন ইন্ডাস্ট্রির সবাই জানেন। আমি যদি প্রফেশনাল না হতাম ক্যারিয়ারে এত সিনেমায় অভিনয় করতে পারতাম না।

প্রেম ও প্রতারণার সত্যি ঘটনা অবলম্বনে ‘ময়ূরাক্ষী’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। এতে ববির বিপরীতে রয়েছেন ও অভিনেতা সুদীপ বিশ্বাস দ্বীপ। এ ছাড়া আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles