19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

একান্তে সুহানা ও অমিতাভের নাতি, সতর্ক করলেন নব্যা

একান্তে সুহানা ও অমিতাভের নাতি, সতর্ক করলেন নব্যা
<br >ছবি সংগৃহীত

লন্ডনেই হচ্ছে শাহরুখ খানের আগামী ছবির শুটিং। আপাতত তাই সে দেশেই রয়েছেন সুহানা খান। তবে শুধুই কি কাজ! তারই ফাঁকে বেড়ানো, আনন্দ— সবই চলছে। সঙ্গে চলছে প্রেমিকের সঙ্গে সময় কাটানো। হ্যাঁ, ঠিকই ধরেছেন অমিতাভের নাতি অগস্ত্য নন্দাও এ মুহূর্তে লন্ডনেই রয়েছেন।

লন্ডনের এক ক্লাবে শাহরুখ-সুহানার একান্তে সময় কাটানোর এক টুকরো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। রাতে লন্ডন ক্লাবের এক কোণে গিয়ে বিশেষ বন্ধু অগস্ত্যর সঙ্গে আড্ডা দিতে দেখা গেছে সুহানাকে। হাসি-ঠাট্টায় মজেছিলেন তারা।

- Advertisement -

তবে ঘনিষ্ঠতা জোয়া আখতারের ছবি ‘দি আর্চিজ’-এর সেটে। সেখানেই কি মন দেওয়া-নেওয়া হয় দুই তারকা সন্তানের? অগস্ত্যের সঙ্গে সুহানা যতই ঘনিষ্ঠ হোন না কেন, তার প্রেমিকা হতে গেলে প্রয়োজন বচ্চন পরিবারের তিন নারীর সম্মতি। সব থেকে কঠিন কাকে রাজি করানো, জানালেন অগস্ত্যের বোন নব্যা নভেলি নন্দার।

‘হোয়াট দ্য হেল নব্যা’ শোয়ে এসে বচ্চন পরিবারের তিন প্রজন্মের নারীরা একে অন্যকে নিয়ে খোলামেলা আড্ডা দিয়ে থাকেন। মাঝে মধ্যেই মেয়ে শ্বেতাকে শাসনও করেন জয়া। তবে শুধু মেয়ে শ্বেতা নন, পরিবারের সবাই তাকে মেনে চলেন।

নাতি অগস্ত্যের জীবনে প্রেমিকা এলেও বচ্চন পরিবারে তার প্রবেশ খুব সোজা হবে না। যেই আসুন অগস্ত্যের জীবনে, তাকে এই তিন নারীর মন জয় করতে হবে। এক নব্যা, দ্বিতীয় শ্বেতা (অগস্ত্যের মা) তৃতীয় জয়া (অগস্ত্যের নানি)। নব্যা অবশ্য জানিয়েছেন, এই তিন নারীর মধ্যে সব থেকে কঠিন নাকি নানি জয়ার মন জয় করা। তাদের নিয়ে নানা জল্পনা চললেও এ বিষয়ে এখনো মুখে কুলুপ সুহানা ও অগস্ত্যের।

- Advertisement -

Related Articles

Latest Articles