27.8 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

অন্তরঙ্গ দৃশ্য, রুম থেকে বেরিয়ে গেলেন অভিনেত্রী

অন্তরঙ্গ দৃশ্য, রুম থেকে বেরিয়ে গেলেন অভিনেত্রী
শালিনী পাণ্ডে

একাধিকবার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শালিনী পাণ্ডে। ‘অর্জুন রেড্ডি’ সিনেমায়ও তাকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে। কিন্তু নেটফ্লিক্সের ‘মহারাজ’ সিনেমায় এমন দৃশ্যে অভিনয় করতে গিয়ে চরম অস্বস্তিতে পড়েন এই অভিনেত্রী। এমনকি হঠাৎ শুটিং সেট থেকে বেরিয়ে যান তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই দৃশ্যের শুটিং অভিজ্ঞতার কথা বর্ণনা করেন তিনি।

অভিনেত্রী জানান, প্রথমে তার এই দৃশ্য নিয়ে কোনো চিন্তা ছিল না। কিন্তু শুটিং করার সময় আচমকাই প্রবল অস্বস্তি হয়। সেট ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হন তিনি। নিজের টিমকে জানান বন্ধ ঘরে থাকতে পারবেন না, কিছুটা মুক্ত বাতাস প্রয়োজন তার। পরিচালক বিষয়টি বুঝতে পেরে অভিনেত্রীকে যথেষ্ট সময় দিয়েছিলেন।

- Advertisement -

সাংবাদিক তথা সমাজসেবক করসানদাস মুলজি ও তাঁর বিরুদ্ধে করা বিখ্যাত মহারাজ মানহানি মামলাকে কেন্দ্র করে তৈরি ‘মহারাজ’। নিজের এক লেখায় তৎকালীন পুষ্টিমার্গের ধর্মগুরুদের একাংশের মূল্যবোধ ও অনৈতিক যৌনাচার (চরণসেবা) নিয়ে প্রশ্ন তুলেছিলেন করসানদাস।

সেই কারণে ব্রিটিশ ভারতের বম্বে প্রেসিডেন্সির বম্বে হাইকোর্টে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন যদুনাথজী মহারাজ। বাস্তব এই কাহিনি অবলম্বনেই গুজরাটি লেখক সৌরভ শাহ লেখেন ‘মহারাজ’ উপন্যাস। একই নামে সিনেমা তৈরি করেছেন পরিচালক সিদ্ধার্থ পি. মালহোত্রা।

ছবিতে করসানদাসের চরিত্রে অভিনয় করেছেন জুনায়েদ। তাঁর প্রেমিকা কিশোরীর চরিত্রে দেখা গিয়েছে শালিনীকে। আর যদুনাথজী মহারাজ ওরফে জেজের ভূমিকায় অভিনয় করেছেন জয়দীপ অহল্বাত। ‘মহারাজ’-এর একটি দৃশ্যে চরণসেবার নামে কিশোরীর সারল্যে ভরা ভক্তির সুযোগ নেয় জেজে। তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এই দৃশ্যের শুটিং করতে গিয়েই অস্বস্তির মুখে পড়েছিলেন শালিনী।

- Advertisement -

Related Articles

Latest Articles