26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

আনুশকাকে আদুরে চিঠি, কী বললেন বিশ্বকাপজয়ী কোহলি?

আনুশকাকে আদুরে চিঠি, কী বললেন বিশ্বকাপজয়ী কোহলি?
বিরাট কোহলি ও অনুশকা শর্মা

ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর জীবনসঙ্গী বিরাট কোহলির উদ্দেশে বার্তা লিখেছিলেন বলিউড অভিনেত্রী অনুশকা শর্মা। এবার সেই বার্তার জবাব দিলেন কোহলি। ইনস্টাগ্রামে একটি পোস্টে তিনি অনুশকার প্রতি তার ভালোবাসার কথা জানিয়েছেন। এটাও লিখেছেন, অনুশকা না থাকলে এতো কিছু হয়তো সম্ভব হত না।

কোহলি লিখেছেন, “তুমি না থাকলে যা অর্জন করেছি তার কাছাকাছিও হয়তো আসতে পারতাম না। তুমি আমাকে বিনয়ী এবং মাটির কাছাকাছি রাখো। সত্যিকারের সততা থাকলে কী অর্জন করা যায়, সেটা তুমিই আমায় বলো। তোমার কাছে আমি সবচেয়ে বেশি কৃতজ্ঞ। এই জয় যতটা আমার, ততটাই তোমার। ধন্যবাদ। তুমি যে রকম, সেটার জন্যই তোমায় ভালোবাসি।”

- Advertisement -

অনুশকা ইনস্টাগ্রামে বিরাটের একটি ছবি দেন। সেখানে জাতীয় পতাকা ঘাড়ে নিয়ে ট্রফি হাতে হাসিমুখে উল্লাস করতে দেখা যাচ্ছে কোহলিকে। সঙ্গে অনুশকা লেখেন, “এই মানুষটাকে আমি ভালোবাসি। আমি ভাগ্যবতী যে তুমিই আমার সব কিছু। এবার যাও, এক গ্লাস পানি নিয়ে উৎসব করো।”

ভারত বিশ্বকাপ জেতার পরে চোখের জল ধরে রাখতে পারেননি কোহলি, রোহিতরা। আনন্দে কাঁদছিলেন তারা। সেই কান্না দেখে আনুশকাকে প্রশ্ন করে ছোট্ট মেয়ে ভামিকা। অনুশকা সামাজিক যোগাযোগমাধ্যমে সেই কথা জানিয়েছেন। কোহলিদের ট্রফি তোলা ও উল্লাসের কয়েকটি ছবি দেন তিনি। লেখেন, “টেলিভিশনে সবাইকে কাঁদতে দেখে আমাদের মেয়ের সবচেয়ে বড় চিন্তা ছিল, ওদের কান্না মোছাতে কে জড়িয়ে ধরবে? আমার ছোট্ট সোনা, ওদের কান্না মোছানোর জন্য ১৫০ কোটি ভারতবাসী রয়েছেন। কী দারুণ জয়। কী দারুণ কৃতিত্ব। চ্যাম্পিয়নদের শুভেচ্ছা।”

- Advertisement -

Related Articles

Latest Articles