21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

অনৈতিক সম্পর্কের কারণে খুন হন শিউলি

অনৈতিক সম্পর্কের কারণে খুন হন শিউলি
সংগৃহীত ছবি

নাটোরের লালপুরে অনৈতিক সম্পর্কের কারণে প্রবাসীর স্ত্রী শিউলি বেগমকে (২৩) শ্বাসরোধ করে হত্যা করেছে তার কথিত প্রেমিক জাকির হোসেন। রবিবার (৩০ জুন) দুপুরে এক সংবাদ সম্মেলনে নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম এ তথ্য জানান।

নিহত শিউলি বেগম নাটোরের লালপুর উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামের দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী। অপরদিকে অভিযুক্ত জাকির হোসেন (৩৫) সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার গচিয়া গ্রামের বেলাল মিয়ার ছেলে।

- Advertisement -

পুলিশ শনিবার রাত সাড়ে দশটার সময় বাগাতিপাড়া থানার মারিয়াগ্রাম থেকে তাকে জাকির হোসেনকে গ্রেপ্তার করেছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, শিউলি খাতুন এক একমাস পূর্বে তার বোন মোছা. সোনালী খাতুনের ভাড়া বাসা গাজীপুর জেলার কোনাবাড়ী বেড়াতে গেলে সেখানে জাকির হোসেনের সাথে তার পরিচয় এবং পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

কয়েকদিন আগে জাকির হোসেন গাজীপুর থেকে ট্রেন যোগে শিউলি বেগমের বাড়িতে মামা পরিচয়ে বেড়াতে আসে। গত ২৯ জুন রাতে শিউলি বেগমের সাথে জাকির হোসেনের টাকা পয়সা এবং বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি ও মনোমালিন্য হয়।

এক পর্যায়ে জাকির হোসেন ক্ষিপ্ত হয়ে শিউলি বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে।
পরবর্তীতে শিউলি বেগমের ভাই মো. রফিকুল ইসলাম (৩৪) ওই ঘটনায় লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর শনিবার রাত সাড়ে দশটার দিকে স্থানীয় লোকদের সহযোগিতায় পুলিশ পার্শবর্তী বাগাতিপাড়া উপজেলার মারিয়া গ্রাম থেকে জাকির হোসনেকে গ্রেপ্তার করে।

এসময় জাকির হোসেনের কাছ থেকে শিউলির ব্যবহৃত ২ জোড়া রূপার নুপুর, ১টি স্বর্ণের চেইন, ১টি স্বর্ণের নাকফুল, ২টি রূপার আংটি, ১ জোড়া কানের দুল উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার জানান, শিউলি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা জাকির হোসেন স্বীকার করেছেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles