27.8 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

পরীমণি-সাকলায়েনের সম্পর্ক নিয়ে নতুন তথ্য দিলেন ব্যবসায়ী নাসির

পরীমণি-সাকলায়েনের সম্পর্ক নিয়ে নতুন তথ্য দিলেন ব্যবসায়ী নাসির
ছবি সংগৃহীত

আলোচিত চিত্রনায়িকা পরীমণির সঙ্গে রাতযাপনের প্রমাণ মেলায় চাকরি হারাচ্ছেন আলোচিত পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন। ইতোমধ্যে তাকে চাকরি থেকে ‘বাধ্যতামূলক অবসর প্রদানের’ সিদ্ধান্ত নিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

সাকলায়েনের অবসরে পাঠানোর খবর প্রকাশিত হওয়ার পর মুখ খুলেছেন পরিমণির মামলায় জেলে যাওয়া ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। তিনি মনে করছেন, পরীমণির সঙ্গে গোলাম সাকলায়েনের সম্পর্ক আগ থেকেই ছিল।

- Advertisement -

সম্প্রতি এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নাসির উদ্দিন মাহমুদ বলেন, পরীমনির সঙ্গে গোলাম সাকলায়েনের সম্পর্ক অনেক আগ থেকেই ছিলো। অর্থাৎ পরীমনি এবং তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার আগ থেকেই।

দাবির পক্ষে তিনি বলেন, যেদিন তাকে গ্রেফতার করা হয় ডিবি থেকে সেদিন গোলাম সাকলায়েনের আসার অনুমতি ছিলো না। তারপরও তাকে স্পটে দেখা গেছে। খুব উৎফুল্ল ছিলেন সাকলায়েন। ডিবি কার্যালয়ে নেওয়ার পর পরীমনিও সেখানে আসেন। সাকলায়েন তাকে সেখানে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, আমার ধারণা, সাকলায়েনের সঙ্গে সম্পর্কের কারণেই তাকে দিয়েই এমন কিছু ঘটিয়েছে বা এমন আরও সাকলায়েন থাকতে পারে বলেও জানান তিনি।

সাভার বোট ক্লাবে কাণ্ড ঘটিয়ে পরীমনি সফল হয়েছে বলে উল্লেখ করে নাসির উদ্দিন বলেন, পরীমনিকে কয়জন চিনতো, আমি নিজেও চিনতাম না। ওই ঘটনার আগ মুহূর্ত পর্যন্ত আমি তার নামও জানতাম না। এখন তাকে সবাই চেনে। তার পরিচিতি লাভের জন্য বোটক্লাবে এমন ঘটনা ঘটিয়েছে।

এর আগে নাসির উদ্দিন মাহমুদকে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে করা মামলায় গত ২৫ জুন জামিন পেয়েছেন পরীমনি।

- Advertisement -

Related Articles

Latest Articles