26.1 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

রাতের যৌনসম্পর্কের ভিডিও ঘুম ভাঙতেই মিলল হোয়াটসঅ্যাপে!

রাতের যৌনসম্পর্কের ভিডিও ঘুম ভাঙতেই মিলল হোয়াটসঅ্যাপে!
প্রতীকী ছবি

সকাল সকাল অপরিচিত একটা নম্বর থেকে হোয়াটসঅ্যাপ মেসেজটা এসেছিল। দেখে হতবাক হয়ে যায় দম্পতি। আগের রাতে তাদের যৌনসম্পর্কের দৃশ্য কে রেকর্ড করল অনেক ভেবেও বুঝতে পারলেন না দুজন। বাড়িতে তারা একাই ছিলেন। এর কিছুক্ষণ পরেই আসে হুমকিটা। চাওয়া হয় ১০ লাখ রুপি।

তবে তার হুমকির কাছে মাথা নোয়ায়নি ওই দম্পতি। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিয়েছিলেন তারা। পুলিশ ওই ফোন নম্বর ট্র্যাক করে অভিযুক্তকে গ্রেফতার করে। ঘটনাটি ভারতের ছত্তিশগড়ের।

- Advertisement -

গগলস ছাড়া সাঁতার ডেকে আনছে অন্ধত্ব!গগলস ছাড়া সাঁতার ডেকে আনছে অন্ধত্ব!
পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম বিনয় সাহু। এক রাতে চুরি করতে দুর্গ জেলার এক বাড়িতে ঢুকেছিলেন তিনি। বাড়িটি ছিল এক তরুণ দম্পতির। বিনয় সেখানে ঢুকে তাদের যৌনসম্পর্ক দেখতে পান। এরপর সেখান থেকে কিছু চুরি না করে ফোনের ক্যামেরা বের করে দম্পতির ঘনিষ্ট মুহূর্তের ভিডিও করেন। উদ্দেশ্য তাদের ব্ল্যাকমেইল করা।

জিজ্ঞাসাবাদে বিনয় জানিয়েছে, বেশ কয়েকবার পাবলিক সার্ভিস কমিশনের পরীক্ষায় ব্যর্থ হয়ে চুরি করা শুরু করেছিলেন তিনি। পুলিশের মতে, বিনয় একই বাড়িতে বারবার চুরির চেষ্টা করত। ওই রাতে তিনি তিনবার চুরি করতে ঢুকেছিলেন। প্রথম দুইবার চুরি করেছিলেন। তৃতীয়বার ঘরে ঢুকে ওই দম্পতিকে তাদের ঘনিষ্ট মুহূর্তে দেখে ফেলেন।

অভিযোগ পাওয়ার পর মামলাটি তদন্তের জন্য সাইবার সেলে পাঠিয়েছিল পুলিশ। বিনয়কে গ্রেফতারের পর তার কাছ থেকে আরও তিনটি সিম কার্ড ও একটি হ্যান্ডসেট উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles