19.9 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

শুক্রবারে কী আছে আপনার ভাগ্যে?

শুক্রবারে কী আছে আপনার ভাগ্যে?
ছবি সংগৃহীত

আজ শুক্রবার, ২৮ জুন ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ রাশি: দিনের শুরুতে কাজের পরিকল্পনা বাতিল হবে। সমস্ত প্রচেষ্টার ফল লাভ করবেন। এর ফলে আত্মবিশ্বাস বাড়বে। কারও সঙ্গে মিলে অংশীদারি ব্যবসা শুরু করতে পারেন অথবা অংশীদারীত্বের ব্যবসায় নতুন কনট্র্যাক্ট পেতে পারেন। সামাজিক পরিসর বাড়বে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। কাজে মুনাফা হবে। আপনার চিন্তাভাবনা ও কার্যশৈলী প্রশংসিত হবে।

- Advertisement -

বৃষ রাশি: নতুনভাবে নিজের পরিকল্পনা শুরু করতে পারেন। পরিকল্পনার ফলে লাভজনক ফলাফল লাভ করবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নিজের কাজ ও কর্তব্যনিষ্ঠার জন্য প্রশংসা ও সম্মান পাবেন। পরিশ্রম ও বুদ্ধিমত্তার জোরে জীবন সুখী করে তুলতে পারবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। আর্থিক দিক দিয়ে দিন ভালো।

মিথুন রাশি: যারা সাহিত্য, শিল্প, লেখালেখি, সংগীত, চলচ্চিত্র ও খেলাধুলার সঙ্গে জড়িত তারা নিজের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। নতুন ব্যবসার চিন্তাভাবনা করবেন। সেই পরিকল্পনাকে বাস্তবায়িত করতে পারেন। ভাগ্যের সঙ্গ, যশ-কীর্তি লাভ করবেন।

কর্কট রাশি: আজ কর্কট রাশির জাতকদের আর্থিক লাভ হতে পারে। আয়ের নতুন উৎস গড়ে উঠবে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো, ফলাফল আপনার পক্ষে আসবে। ব্যক্তিগত জীবনে সমস্ত কিছু ভালো থাকবে। ব্যবসায়ীরা ভালো ফলাফল লাভ করবেন। এর ফলে অর্থ লাভের যোগ সৃষ্টি হবে।

সিংহ রাশি: সহকর্মীদের মধ্যে জনপ্রিয় থাকবেন। ব্যবসায়িক দিক দিয়ে সমস্ত কিছু পরিকল্পনামাফিক চলবে। উন্নতি হবে। আয় বাড়বে ও আর্থিক লাভের নতুন পথ উন্মুক্ত হবে। গুরুজনদের সম্মান করবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা কর্মক্ষেত্রে নিজের উর্ধ্বতন কর্মকর্তার পূর্ণ সহযোগিতা লাভ করবেন। ব্যবসা ও অন্যান্য কাজের মাধ্যমে আয় বাড়বে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি সম্ভব। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন ফলে সামাজিক জীবনে জনপ্রিয়তা বাড়বে। বন্ধু ও পরিচিত ব্যক্তিদের সঙ্গে দেখা হওয়ায় মুখে হাসি ফুটে উঠবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের ইচ্ছা পূরণ হবে। ব্যবসা প্রসঙ্গে উচ্চাকাঙ্খী পরিকল্পনা শুরু করতে পারেন। উচ্চশিক্ষা বা চাকরির কারণে বিদেশ যাত্রার পরিকল্পনা করে থাকলে হতাশ হতে পারেন। সাফল্য বৃদ্ধি সম্ভব। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। পুরনো শত্রুদের নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। শত্রুদের পরাজিত করতে সফল হবেন।

বৃশ্চিক রাশি: ব্যবসায়িক জীবনে আশাবাদী থাকবেন ও কর্মক্ষেত্রে উৎসাহের পরিচয় দেবেন। ব্যবহারে অত্যধিক সফল হবেন। গ্রাহকদের সঙ্গে স্থায়ী সম্পর্ক গড়ে তুলবেন। মধুর বাণী ও চাতুর্যের ফলে কাজে সাফল্য লাভ করবেন। যোগ্যতা প্রমাণিত করার জন্য ভালো সুযোগ লাভ করবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জনপ্রিয়তা চরমে থাকবে। অন্যের ওপর অধিক প্রভাব বিস্তার করবেন। উর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে সংঘাত এড়িয়ে গেলে ব্যবসায় উন্নতি করতে পারেন। শত্রু আপনার কোনও ক্ষতি করতে পারবে না। আপনার পরামর্শ অন্যের কাজে আসবে। পারিবারিক জীবনে শান্তি ও আনন্দ থাকবে।

মকর রাশি: আজ মকর রাশির জাতকদের জন্য সময় প্রতিকূল। পুরনো রোগ বা শারীরিক ব্যথা বাড়তে পারে। আপনার টাকা কোথাও আটকে যেতে পারে। এর ফলে মনে অসন্তোষ থাকবে। কাজের দিক দিয়ে দিন লাভজনক প্রমাণিত হবে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন, তাতে মিশ্র ফলাফল লাভ করবেন। ব্যবসায়িক কাজে অনাবশ্যক অবসাদ দেখা দিতে পারে। এমন কোনো আর্থিক সিদ্ধান্ত নেবেন না, যার ফলে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সুসংবাদ পেতে পারেন।

মীন রাশি: মীন রাশির চাকরিজীবী জাতকদের দিন অনুকূল নয়। অচেনা ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ গড়ে তোলার সময় সাবধানতা অবলম্বন করুন। কর্মজীবনকে ব্যক্তিগত জীবনের পথে বাধা হয়ে দাঁড়াতে দেবেন না।

- Advertisement -

Related Articles

Latest Articles