21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

স্বামীর অনুপস্থিতে দেবরের সঙ্গে সম্পর্ক, বিষপানে মারাই গেলেন গৃহবধূ

স্বামীর অনুপস্থিতে দেবরের সঙ্গে সম্পর্ক, বিষপানে মারাই গেলেন গৃহবধূ
ছবি সংগৃহীত

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষপানে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ (৩৫)। গতকাল বুধবার (২৬ জুন) বেলা ১১টার দিকে কথিত প্রেমিকের বাসায় গিয়ে বিষপান করেন তিনি। এর আগে সাড়ে ৯টায় ফেসবুকে স্ট্যাটাস দেন। মৃতের নাম সোনিয়া আক্তার। তার আগের সংসারে দুটি সন্তান রয়েছে।

জানা গেছে, স্থানীয়দের সহযোগিতার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় সোনিয়াকে। সেখান থেকে নেওয়া হয় ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে সোনিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঢাকার কোতোয়ালী থানা।

- Advertisement -

ময়নাতদন্তের জন্য মরদেহ স্থানীয় জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এই প্রতিবেদন তৈরি পর্যন্ত মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়নি। এ ঘটনার পর সোনিয়ার কথিত প্রেমিক ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

ফেসবুক পোস্ট ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বৌলতলী ইউনিয়নের পয়সা গ্রামের শাহজাহান দেওয়ানের সঙ্গে ১৬ বছর আগে বিয়ে হয় সোনিয়ার। দীর্ঘ ১৪ বছর সংসারের পর শাহজাহান দুবাই যান। ২ বছর ধরে স্বামীর চাচাতো ভাই সাফিন দেওয়ানের (২২) সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সোনিয়া।

একপর্যায়ে স্বামীকে তালাক দেন সোনিয়া। গোপনে সাফিনকে বিয়েও করেন। বিয়ের পর তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন সোনিয়া। বিষয়টি সাফিনের পরিবার জানলে তারা সম্পর্কটি গ্রহণ করেনি। তারা তালাক দেওয়ার জন্য চাপ দিলে সাফিন পরিবারের কথা মেনে নেয়। এ ঘটনার জেরেই বিষপানে আত্মহত্যা করেন সোনিয়া।

লৌহজং থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য কোতোয়ালী থানা মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। আমরা সুরতহালের কপি পেলে মামলা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles