26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

পুত্রবধূর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে শাশুড়ির চাপ!

পুত্রবধূর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে শাশুড়ির চাপ!
ছবি সংগৃহীত

পুত্রবধূকে শারীরিক সম্পর্ক করতে চাপ দিয়েছিলেন শাশুড়ি! রাজি না হওয়ায় ব্লেড নিয়ে করেছিলেন আক্রমণ। আঘাতের পর আঘাত হেনে জখম করা হয় পুত্রবধূকে। সম্প্রতি এমনই একটি অভিযোগ তুলছে ভারতের উত্তরপ্রদেশের এক নারী।

কেবল শাশুড়ি নয়, স্বামীর বিরুদ্ধেও পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি। এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

জানা গেছে, ২০২২ সালে উত্তরপ্রদেশের গাজিপুর জেলার অলোক উপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় অভিযোগকারীর। বিয়ের পর থেকেই শুরু হয় নির্যাতন। খবর ইন্ডিয়া টুডের।

ভুক্তভোগী জানিয়েছেন, তার শাশুড়ি তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চেয়েছিলেন। বাধা দেওয়ায় চড়াও হয়েছিলেন ব্লেড নিয়ে। তারপর পুত্রবধূর হাতে জখম করতে থাকেন। ৫টি বড় বড় ক্ষত তৈরি হয়েছিল ধারালো ব্লেডের কোপে। সেলাই নিতে হয়েছিল।

ভুক্তভোগীর আরও অভিযোগ, তাকে একটা ঘরে আটকে রাখা হত। বাধ্য করা হত একই পোশাকে দিনের পর দিন থাকতে। সেই সঙ্গে যৌতুকের জন্য দেওয়া হত চাপ।

তিনি জানান, ২০২৩ সালে এক পুত্রসন্তানের জন্ম দেন। এরপরই অশান্তি চরমে ওঠে। সন্তানের বাবা কে, এই প্রশ্ন তুলে তাকে মারধর করতে থাকেন তার স্বামী। সন্দেহ প্রকাশ করেন সন্তানটি তার নয়। বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল তাকে। পরে শ্বশুরবাড়ি আপসের প্রস্তাব দেয়।

- Advertisement -

Related Articles

Latest Articles