18.9 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

বাথটবে কে বেশি হট, শাকিব নাকি ববি? জানালেন অভিনেত্রী

বাথটবে কে বেশি হট, শাকিব নাকি ববি? জানালেন অভিনেত্রী
চিত্রনায়িকা ইয়ামিন হব ববি

ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ৫টি ছবি। এর মধ্যে সবচেয়ে বেশি আলোচনার সৃষ্টি করেছে শাকিব খানের ‘তুফান’। দেশের প্রায় ১০০টির বেশি প্রেক্ষাগৃহ দেখা যাচ্ছে সিনেমাটি।

শাকিবের তুফানের সঙ্গে টেক্কা দিতে না পারলেও ঈদে মুক্তি পেয়েছে চিত্রনায়িকা ইয়ামিন হব ববি অভিনীত ‘ময়ূরাক্ষী’ সিনেমাটি। যেখানে দীর্ঘদিন পর অভিনয়ে দেখা মিলল নায়িকা ববির।

- Advertisement -

‘তুফান’ ও ‘ময়ূরাক্ষী’ সিনেমার গল্পে কোনো মিল না থাকলেও দুই সিনেমায় একটি দৃশ্যে মিল রয়েছে। দুইটি ছবিতেই বাথটবের দৃশ্য রয়েছে। যেখানে একটিতে ছিলেন শাকিব খান ও অন্যটিতে রয়েছে ববির উপস্থিতি।

সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাৎকারে বাথটবের সেই দৃশ্যে নিয়ে খোলামেলা কথা বলেছেন এই নায়িকা। যেখানে উপস্থাপক ববির কাছে জানতে চান বাথটবে কে বেশি হট, শাকিব খান নাকি ববি?

এই প্রশ্নের জবাবে হাসতে হাসতে নায়িকা বলেন, ‘দুজনই হট-সেক্সি এবং উপস্থাপনযোগ্য। আর কে বেশি হট সেটা তোমরা বলবে কেমন।’

সাহসী চরিত্রে কেমন লাগে? উত্তরে ববি বলেন, ‘একটা চ্যালেঞ্জ থাকে। মাইন্ডে থাকে মানুষ নেগেটিভ কিছু বলবেই। তবে এই কঠিন পরিশ্রমটা কেউ বুঝবে না। যারা ভালোবাসে তারা সাপোর্ট করবে। কিন্তু কিছু মানুষ থাকবে নেগেটিভ বলবেই, যতই ভালো করি না কেন। চরিত্রের প্রয়োজনে আমাদের কিছুটা ঝুঁকি নিতে হয়। সবকিছু ফিল্মের জন্য। মানুষ যখন দেখবে তখন যাতে তাদের বিশ্বাস হয় সেই চেষ্টাই থাকে। সবকিছু ন্যাচারাল মনে হবে। ওই সময়ের জন্য সত্য মনে হবে।’

প্রেম, প্রতারণা আর রাজনীতির বলয়ে আটকে যাওয়া জীবনের গল্পে নির্মিত হয়েছে ‘‌ময়ূরাক্ষী’। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। নির্মাণ করেছেন রাশিদ পলাশ।

ববি বাদেও সিনেমায় অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরী।

অন্যদিকে, নব্বই দশকের একজন গ্যাংস্টারের গল্প অবলম্বনে তৈরি হয়েছে ‘তুফান’। এই সিনেমায় শাকিব খান ছাড়া আরও অভিনয় করেছেন মাসুমা রহমান নাবিলা ও মিমি চক্রবর্তী, চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি।

- Advertisement -

Related Articles

Latest Articles