26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

তরুণীর প্রেমিক হতে ৫০০০ যুবকের আবেদন

তরুণীর প্রেমিক হতে ৫০০০ যুবকের আবেদন
ভেরা ডিজকম্যানস

আধুনিক ডেটিং-এর জগতে যেখানে বিভিন্ন অ্যাপের মাধ্যমে প্রেম-ভালোবাসা অবিরাম গতিতে ছড়াচ্ছে ঠিক সেই সময়েও অনেকে সত্যিকারের ভালোবাসা খুঁজে পেতে অপ্রচলিত পদ্ধতির দিকে ঝুঁকছে। এমনই একজন হলেন ভেরা ডিজকম্যানস, যিনি সম্ভাব্য সঠিক প্রেমিক খুঁজে পেতে ১৫টি প্রশ্নের কুইজ সাজিয়েছেন।

নেদারল্যান্ডসের এই ইনফ্লুয়েন্সারের মন জয় করতে সেই কুইজে ৫ হাজার যুবক আবেদন করে প্রশ্নের উত্তর দিয়েছেন। তবে এত যুবকের আবেদন সত্ত্বেও তিনি এখনও সিঙ্গেল রয়েছেন। এক ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানান, ওই ৫ হাজার যুবকের মধ্য থেকে তিনি ৩ জনের সঙ্গে ডেটিং করেছেন। কিন্তু কাউকেই তার মনে ধরেনি।

- Advertisement -

ল্যাডবাইবেলকে ওই তরুণী বলেন, আমি তাদের সাথে ডেটে গিয়েছিলাম – তবে আমি এখনও অবিবাহিত। এই হতাশাজনক ফলাফল সত্ত্বেও, আমি এখনও পরীক্ষাটিকে সফল বলে মনে করি কারণ আমি কী চাই সে সম্পর্কে আমি আগে থেকেই জানতে পেরেছি এবং দেখতে পেয়েছি কোন পুরুষরা সেই মানদণ্ডের সাথে খাপ খায়।

তবে এখানে মজার বিষয় হলো, এসব আবেদনকারীর একটি বড় অংশ টেক্সাসের যুবক। আর কুইজের ১৫টি প্রশ্নের প্রতিটি প্রশ্ন আবেদনকারীদের জীবনধারা, মূল্যবোধ এবং প্রতিশ্রুতির লেভেল প্রকাশ করার জন্য ডিজাইন করা হয়েছিল।

ওই তরুণীর করা প্রশ্নের মধ্যে ছিল- তারা এখনও তাদের বাবা-মায়ের সাথে থাকে কিনা, তার আগে কতগুলো প্রেমিকা ছিল, একটি ফুল টাইম চাকরি করে কিনা, তাদের সন্তান আছে কিনা, বিবাহিত বা আগে কারো সাথে ডেটিং করেছে কিনা, প্রাইভেটকার আছে কিনা।এই ধরণের ১৫টি প্রশ্নের মাধ্যমে ওই তরুণী বুঝতে চেষ্টা করেন কে তার জন্য সঠিক মানুষ।

তিনি বলেন, এই মুহুর্তে আমি বয়ফ্রেন্ডের খোঁজার কাজ বন্ধ রেখেছি। তবে আমি আমার বিকল্পগুলো খোলা রেখেছি। আমার একজন নিখুঁত মনের মানুষ দরকার। আর আমি আমার এই প্রয়োজনের সাথে কখনও আপস করব না। আমি যতদিন পর্যন্ত সঠিক মানুষ খুঁজে না পাবো ততদিন পর্যন্ত আমি একা থাকব।

- Advertisement -

Related Articles

Latest Articles