19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

সানিয়া-শামির বিয়ের গুঞ্জন, যা বলছে সানিয়ার পরিবার

সানিয়া-শামির বিয়ের গুঞ্জন, যা বলছে সানিয়ার পরিবার
মোহাম্মদ শামি ও সানিয়া মির্জা

ভারতীয় ক্রীড়াঙ্গনের অন্যতম জনপ্রিয় দুই তারকা ক্রীড়াবিদ মোহাম্মদ শামি ও সানিয়া মির্জা। মোহাম্মদ শামি ভারতের সেরা বোলারদের একজন। অন্যদিকে সানিয়া মির্জা টেনিসের জগতে ভারতে নিয়ে গেছে এক অনন্য উচ্চতায়। তবে দেশ ও দলকে সর্বোচ্চ দিলেও তাদের উভয়ের ব্যক্তিগত জীবন তেমন সুখের হয়নি।

পাক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গী দীর্ঘ দাম্পত্যে ইতি টেনেছেন সানিয়া। চলতি বছরের শুরুতে শোয়েবের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে এনেছিলেন, তারপরই জানা যায়, ইতিমধ্যেই সানিয়া ছেড়ে দিয়েছেন শোয়েবকে। ওদিকে হাসিন জাহানের সঙ্গে দীর্ঘদিন যাবৎ আলিপুর আদালতে ঝুলে আছে শামির ডিভোর্স মামলা। তাঁর নামে স্ত্রীকে মারধর, পরকীয়া-সহ একাধিক অভিযোগ এনেছেন হাসিন।

- Advertisement -

তবে এই দুজনের সম্পূর্ন আলাদা দুই জগতের যোগসূত্র কি?

আসলে হঠাৎ করেই একটি গুঞ্জন ঝড়ের বেগে ভেসে বেড়াচ্ছে। গুঞ্জনটি এমন যে সানিয়া মির্জা ও মোহাম্মদ শামি একে অন্যকে বিয়ে করতে চলেছেন! হঠাৎ করে সামাজিক মাধ্যমে এই পোস্ট ভাইরাল হয়েছে। যদিও বাস্তবে পরস্পরকে চেনেন না সানিয়া ও শামি! কিন্তু দুজনকে ঘিরে তাদের ভক্তদের তৈরি এই ‘জুটি’তে রীতিমতো আলোচনায় উঠে এসেছেন সানিয়া ও শামি। এতে চরম ক্ষুব্ধ সানিয়ার পরিবার।

গুঞ্জন এতো ভারী হচ্ছে যে শেষ পর্যন্ত মুখ খুলতে হয়েছে সানিয়া মির্জার পরিবারকে। এনডিটিভি’কে সানিয়ার বাবা ইমরান মির্জা জানান, ‘এগুলো একদম ভুয়া। আজ পর্যন্ত সানিয়া কখনও শামির সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত করেনি।’

দীর্ঘদিন প্রেমের পর ২০১০ সালে বিয়ে করেছিলেন সানিয়া ও শোয়েব। পাকিস্তানের মতো দেশে ভারতের ক্রীড়াবিদের বিয়ের সিদ্ধান্ত নিয়ে একসময় কম কটাক্ষ হয়নি।

সানিয়া যদিও সবটা সামলেছিলেন। এমনকী করাচিতে শ্বশুরবাড়িতেও গিয়েছেন কয়েকবার। যদিও একসঙ্গে থাকতেন তারা দুবাইতেই। এরপর ২০১৮ সালে জন্ম হয় ছেলে ইজহানের। গত দুই বছর ধরে দুজনের দাম্পত্য সম্পর্কে ফাটল ধরে। ডিভোর্স নিয়ে জল্পনার পাকাপাকি অবসান ঘটিয়ে অভিনেত্রী সানার হাত ধরেন শোয়েব। গত জানুয়ারিতে সানিয়াও ত্যাগ করেন শোয়েবকে। এখন ছেলে ইজহানই তার সমস্ত ধ্যান-জ্ঞান। বিচ্ছেদের পর সানিয়া-শোয়েবের একমাত্র সন্তান ইজহানের কাস্টডি রয়েছে সানিয়ার কাছেই।

এদিকে, আন্তর্জাতিক টেনিসকে বিদায় জানালেও টেনিস থেকে দূরে নেই সানিয়া। আপাতত সোনি স্পোর্টস নেটওয়ার্কে ফ্রেঞ্চ ওপেন-এর ‘পণ্ডিত’ হিসাবে দেখা মিলছে তার। কিছু দিন আগে নেটফ্লিক্স প্ল্যাটফর্মে কপিল শর্মার শো’তে দেখা মিলেছিল সানিয়ার।

- Advertisement -

Related Articles

Latest Articles