24.5 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

প্লেন থেকে নামিয়ে দেওয়ায় কামড়ে দিলেন তরুণী

প্লেন থেকে নামিয়ে দেওয়ায় কামড়ে দিলেন তরুণী
ছবি সংগৃহীত

বোনের সঙ্গে দেখা করে বাড়ি ফিরে আসবেন বলে প্লেনের টিকিট কেটে রেখেছিলেন তরুণী। সময়মতো প্লেনেও উঠে পড়েন। কিন্তু এরপর অন্য যাত্রীদের সঙ্গে ঝামেলা শুরু হয় তার। রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি তরুণী। বিমানকর্মীর কবজিতে কামড় বসিয়ে দেন। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ঘটনাটি গত মঙ্গলবার বিকালের।

পুলিশ জানিয়েছে, ওই তরুণী আগ্রার বাসিন্দা হলেও বর্তমানে মুম্বাইয়ে থাকেন। লখনউয়ে বোনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। মঙ্গলবার বিকালের ফ্লাইটে মুম্বাই ফেরার কথা ছিল তার। তবে প্লেন ছাড়ার পর অন্য যাত্রীদের সঙ্গে ঝামেলা শুরু হয় তার। পরিস্থিতি সামাল দিতে চেষ্টা করেন বিমানসেবিকারা। যদিও এতে হিতে বিপরীত হয়। প্লেনের মধ্যে চিৎকার-চেঁচামেচি শুরু করেন ওই তরুণী।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, প্লেন থেকে তরুণীকে নামিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন কর্মীরা। তাই মাঝপথ থেকে প্লেন ঘুরিয়ে আবার লখনউ বিমানবন্দরে অবতরণ করে ফ্লাইটটি। অভিযোগ, বিমানবন্দরে নামার পর সেখানকার এক কর্মীর কবজিতে কামড় বসিয়ে দেন তরুণী। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়।

এ ঘটনায় সরোজিনীনগর থানায় ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশের দাবি, তরুণী মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ নন।

- Advertisement -

Related Articles

Latest Articles