21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

কাকে পিটাতে চাইলেন বুবলী?

কাকে পিটাতে চাইলেন বুবলী?
শবনম বুবলী

কিছুদিন আগে চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে শবনম বুবলীর বিয়ে নিয়ে গুঞ্জন রটেছিল। আর সেটার মূল কারণ ছিল উইকিপিডিয়া। মূলত সেখান থেকেই ছড়ায় বিয়ের গুঞ্জন। উইকিপিডিয়াতে বুবলীর স্বামী হিসেবে রাজ এবং রাজের স্ত্রী হিসেবে বুবলীর নাম ‘জ্বলজ্বল’ করছিল, যা দেখে চারদিকে শোরগোল-ফিসফাস।

যদিও উইকিপিডিয়ায় যে কেউ তথ্য সংযোজন ও বিয়োজন করতে পারে। এরপরও বিব্রতকর পরিস্থিতিতে পড়ে যান রাজ-বুবলী। ভিন্নভাবে ক্ষোভও প্রকাশ করেন রাজের সাবেক স্ত্রী পরীমণি।

- Advertisement -

এবার সেই গুঞ্জনের জবাব দিলেন শবনম বুবলী। গণমাধ্যমের এক অনুষ্ঠানে প্রচারিত সাক্ষাৎকারে অভিনেত্রীকে মজাচ্ছলে প্রশ্ন করা হয়, ‘উইকিপিডিয়া থেকে জানতে পেরেছি, ১৩ মে শরীফুল রাজকে বিয়ে করেছেন?’ উত্তরে বুবলী বলেন, ‘যারা তথ্যগুলো এডিট করেছে, সেই অবস্থাতেই ওই লোকটা বা ওই গ্রুপটাকে ধরে মিনিমাম কয়েক ঘণ্টা পিটানো উচিত, মানুষের মধ্যে যখন নোংরামি বা হিংসাত্মক জিনিসগুলো থাকে, তখনই এমন ভুয়া নিউজ ছড়ানোর চিন্তাভাবনা করে। আমার মনে হয়, এগুলো যারা বোঝার, তারা খুব ভালোভাবেই বোঝে।’

বুবলী আরও বলেন, ‘যেহেতু আমি এখন পুরো জংলি মুডে আছি, দুই-তিন ঘণ্টা আগে পিটাব, তারপর কথা…’ যদিও এখন উইকিপিডিয়ায় নায়িকা বুবলীর স্বামীর জায়গায় শাকিব খানের নাম উল্লেখ আছে। তাদের বিচ্ছেদের সময় দেওয়া আছে ২০২২ সাল।

- Advertisement -

Related Articles

Latest Articles