16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

হঠাৎ উধাও আনারকন্যা ডরিনের ফেসবুক ভেরিফাইড আইডি

হঠাৎ উধাও আনারকন্যা ডরিনের ফেসবুক ভেরিফাইড আইডি
সংগৃহীত ছবি

কলকাতায় খুন হওয়া সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিনের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট খুঁজে পাওয়া যাচ্ছে না। ডরিনের দাবি, তিনি তার ব্যবহৃত আইডি চালু করতে পারছেন না।

তবে আইডি হ্যাক হয়েছে কি-না তা বলতে পারছেন না ডরিন। এ বিষয়ে তিনি মুঠোফোনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মুহাম্মদ হারুন অর রশিদকে জানিয়েছেন।

- Advertisement -

রবিবার (১৬ জুন) দুপুর আড়াইটার দিকে মুমতারিন ফেরদৌস ডরিন কালের কণ্ঠকে এ তথ্য জানান। ডরিন বলেন, শনিবার রাত ১০টার পর থেকেই আমার ব্যবহৃত ভেরিফাইড ফেসবুক আইডিটি নিস্ক্রিয় হয়ে পড়ছে। অনেক চেষ্টা করেও সেটা চালু করতে পারছি না। এ বিষয়ে আমি ঢাকার গোয়েন্দা পুলিশকে অবগত করছি।

ডরিন আরো বলেন, বাবা হত্যার বিচার চেয়ে প্রতিনিয়ত ফেসবুকে পোস্ট করতাম আমি। এমনকি আমার বাবার হত্যাকাণ্ডে জড়িতদের নিয়ে বিভিন্ন তথ্য ফেসবুকে তুলে ধরতাম। আমার প্রতিবাদ বন্ধ করার জন্য ঘাতকেরা বিভিন্ন ভাবে চেষ্টা করে যাচ্ছে। হয়তো সেজন্যই আমার ফেসবুক আইডিটি রিপোর্ট মেরে বন্ধ করে দিয়েছেন তারা।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ কালের কণ্ঠকে বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে এ ব্যাপারে এমপিকন্যা ডরিন আইনগত সহায়তা চাইলে সেটা প্রদান করা হবে।

 

- Advertisement -

Related Articles

Latest Articles