27.8 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

শাবনূরকে নিয়ে গুঞ্জনের জবাব দিলেন পরিচালক

শাবনূরকে নিয়ে গুঞ্জনের জবাব দিলেন পরিচালক

চলতি বছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর অভিনীত ‘রঙ্গনা’ সিনেমার। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি মুক্তি পায়নি। এ নিয়ে শোবিজপাড়ায় গুঞ্জন উঠেছে, বিশেষ এক কারণেই সিনেমাটিতে সিডিউল দিতে ব্যর্থ হন শাবনূর। আর সে কারণেই ঈদে মুক্তি দেয়া সম্ভব হয়নি ‘রঙ্গনা’ সিনেমাটি। এ প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন সিনেমার পরিচালক আরাফাত হোসাইন।

- Advertisement -

সংবাদমাধ্যমে পরিচালক আরাফাত বলেন, ঈদে সিনেমাটি মুক্তি না পাওয়ায় অনেকেই গুজব রটিয়েছেন। বলেছেন, সম্মানীর কারণে নতুন করে শিডিউল দিচ্ছেন না শাবনূর।

আরাফাত আরও বলেন, এসব গুঞ্জন ভিত্তিহীন। যেভাবে শুটিংয়ের পরিকল্পনা হয়েছে সেভাবেই হবে। শাবনূর আপা দেশে ফিরলেই শুটিং শুরু হবে।

ঈদে ‘রঙ্গনা’ মুক্তি না দিতে পারায় ফেসবুকে ক্ষমাও চেয়েছেন আরাফাত। শুক্রবার ( ১৪ জুন) ফেসবুকে তিনি শাবনূরের সঙ্গে দুটি ছবি শেয়ার করে লেখেন, প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি সবার কাছে! বিশেষ কিছু কারণে “রঙ্গনা” ঈদে রিলিজ দিতে পারছি না। সুপারস্টার শাবনূরকে যেহেতু ১০ বছর পর সিনেমাপাড়ায় আবার এনেছি, বুঝতেই পারছেন, দায়িত্বটা অনেক বড়! আমরা চাই সুন্দর একটা সিনেমা বানাতে, আমরা চাই আপনাদের মন জয় করতে। আমার প্রযোজনা প্রতিষ্ঠান “এম এস মুভিজ”-এর একটাই কথা, “রঙ্গনা”–তে যেন কোনো অপূর্ণতা না থাকে। আমিও তা-ই মনে করি। তাই তো তাড়াহুড়া করে ঈদে রিলিজ করাটাই সার্থকতা নয়; বরং গুছিয়ে সুন্দর একটা সিনেমা উপস্থাপন করাই সার্থকতা।

ভক্তদের উদ্দেশে আরাফাত লেখেন, আমি একজন শাবনূরভক্ত। শাবনূরভক্তদের কথা চিন্তা করেই কিন্তু “রঙ্গনা” নির্মাণের সিদ্ধান্ত নিয়েছিলাম। হতাশ হওয়ার কিছুই নেই, “রঙ্গনা” আপনাদের কখনোই হতাশ করবে না! বরাবরের মতোই বিপক্ষ দল থেমে নেই, “রঙ্গনা” নিয়ে আজেবাজে মন্তব্য ছড়িয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সবার কাছে একটাই অনুরোধ, গুজবে কান দেবেন না।’

সাংবাদিকদের উদ্দেশে পরিচালক আরাফাত তার পোস্টে লেখেন, সাংবাদিক ভাই ও বোনেরা, আপনাদের সহযোগিতা এবং ভালোবাসার কথা না বললেই নয়। সবসময় এইভাবেই ‘রঙ্গনা’ টিম তথা চলচ্চিত্রের পাশে চাই আপনাদের।

উল্লেখ্য, থ্রিলারধর্মী ‘রঙ্গনা’ সিনেমার গল্প নারীকেন্দ্রিক। অস্ট্রেলিয়ায় থাকাকালীন এ সিনেমার সঙ্গে চুক্তিবদ্ধ হন নায়িকা শাবনূর।

- Advertisement -

Related Articles

Latest Articles