16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

রোববার কোন কোন রাশিতে সুখবর

রোববার কোন কোন রাশিতে সুখবর
ছবি সংগৃহীত

আজ রোববার, ১৬ জুন ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতে আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। ফলে মন প্রসন্ন থাকবে। উপার্জনের ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। সম্পত্তি বিষয়ে সমস্যার সমাধান হবে। ব্যবসায় ইতিবাচক পরিবর্তন হবে। এতে অধিক লাভ হবে। সন্তানের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন।

- Advertisement -

বৃষ: কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন। প্রেম জীবন আনন্দে কাটবে। পরিবারের কোনো সদস্যের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। সন্ধ্যায় পরিস্থিতি উন্নত হবে। প্রতিবেশী আপনার সাহায্যের জন্য এগিয়ে আসবেন। কাজে সাফল্য লাভ করবেন। সংসারে সুখ উপভোগ করবেন।

মিথুন: পারিবারিক জীবনে কলহ সৃষ্টির আশঙ্কা রয়েছে। এতে মানসিকভাবে অবসাদগ্রস্ত হতে পারেন। কর্মক্ষেত্রে তাড়াহুড়ায় কাজ করলে ক্ষতি হতে পারে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। প্রভাব বাড়বে। বিদেশি কাজে সফলতা পাবেন।

কর্কট: বুদ্ধি ও বিচক্ষণতা দিয়ে নতুন কাজ শুরু করতে পারেন। পারিবারিক সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হবে। উচ্চশিক্ষা লাভের জন্য ছাত্রছাত্রীদের অধিক পরিশ্রম করতে হবে। নতুন সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে জীবনসঙ্গীর পরামর্শে লাভবান হবেন। সম্পর্ক মজবুত হবে। কোনো সুসংবাদ পেতে পারেন।

সিংহ: কর্মক্ষেত্রে বিবাদ এড়িয়ে চলুন। না হলে আইনি মামলায় জড়িয়ে পড়তে পারেন। উপার্জনের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি হতে পারে। ফলে মন অশান্ত হবে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। ব্যবসায় নগদ অর্থের অভাব দেখা দিতে পারে। ছাত্রছাত্রীরা সাফল্য পাবেন।

কন্যা: উপার্জন সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। ঝুঁকি এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীদের শিক্ষা লাভের পথে আসা বাধা শেষ হবে। কেউ আপনার কর্মশৈলী দেখে প্রভাবিত হবেন। কর্মক্ষেত্রে প্রভাব ও প্রতিষ্ঠা বাড়বে। তবে আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। প্রেম জীবনে নতুন শক্তি আসবে।

তুলা: মানসম্মান বাড়বে। জীবনসঙ্গীর প্রতি সতর্ক ও সচেতন থাকবেন। কোনো সুসংবাদ পেতে পারেন। চাকরিজীবীদের দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায় অধিক পরিশ্রম করতে হবে।

বৃশ্চিক: সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা কমবে। নতুন ব্যবসা শুরুর ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। অনাবশ্যক ব্যয় দেখা দিতে পারে। তবে আর্থিক লাভের পরিস্থিতি রয়েছে। ছাত্রছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করবেন। পারিবারিক ব্যবসার কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পেতে পারেন।

আরও পড়ুন: বিবাহিত সহকর্মীর প্রেমে পড়েছেন? জানুন বিপদের হাতছানি থেকে মুক্তির উপায়

ধনু: পরিবারে মতভেদ তৈরি হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখতে হবে। ছাত্রছাত্রীদের সাফল্য লাভের জন্য অধিক পরিশ্রম করতে হবে। আটকে থাকা টাকা পেতে পারেন। জীবনসঙ্গীর জন্য কোনো উপহার আনতে পারেন।

মকর: দিনটি অবসাদপূর্ণ। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সমস্যা তৈরি হতে পারে। প্রেমকে বিয়েতে পরিণত করতে সফল হবেন। পরিবারে কোনো শুভ অনুষ্ঠানের আলোচনা হতে পারে। ব্যবসায় লাভবান হবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

কুম্ভ: ভবিষ্যতের জন্য নতুন পরিকল্পনার সন্ধান পাবেন। বাবার সঙ্গে সম্পর্ক উন্নত হবে। কর্মক্ষেত্রে সবার ওপর প্রভাব বিস্তার করতে পারবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। দীর্ঘদিন ধরে কোনা সমস্যা চললে তা থেকে মুক্তি পাবেন।

মীন: জীবনসঙ্গী ও সন্তানের প্রতি প্রেমের অনুভূতি বাড়বে। পরিবারের মুখ উজ্জ্বল করবেন। সব কাজ সম্পন্ন হবে। ব্যবসায়ীদের লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বিয়ে সংক্রান্ত সমস্যার সমাধান হবে। উপার্জন সংক্রান্ত কোনো সংবাদ পেতে পারেন। লেনদেন এড়িয়ে চলুন।

- Advertisement -

Related Articles

Latest Articles