19.4 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

বিয়ে করে সর্বস্ব হারালেন যুবক

বিয়ে করে সর্বস্ব হারালেন যুবক
প্রতীকী ছবি

বিয়ে করে প্রতারণার শিকার হয়ে সর্বস্ব হারিয়ে পথে বসেছেন ঢাকার নবাবগঞ্জের যুবক হেলাল উদ্দিন। বুধবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে এমন প্রতারণার কথা জানান ওই যুবক।

হেলাল উদ্দিন বলেন, দক্ষিণ কেরানীগঞ্জের শুভাট্টা কৈতব্যপাড়া এলাকার মো. মনির মিয়া ও শাহনাজ বেগম দম্পতির মেয়ে মনীষা আক্তারের সঙ্গে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ হয়। বিয়ে পরবর্তী জানতে পারি যে, ওই মেয়ে বিবাহিত ও সন্তান রয়েছে। মানবিক কারণে ওই বাচ্চাসহ স্ত্রীকে মেনে নেই।

- Advertisement -

বিবাহের আড়াই-তিন মাসের মধ্যে আমার শাশুড়ি তার বিশেষ প্রয়োজন দেখিয়ে আমার থেকে ক্যাশ, বিকাশ ও তার নিজ ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে প্রায় ১৫ লাখ টাকা ধার নেয়। এরই মধ্যে আমার স্ত্রী মনিষা আক্তার আমার বাড়ি হতে একা একা বাবার বাড়িতে চলে যায়। অতঃপর আমার বাড়িতে আর যেতে চাই না।

এ বিষয়ে আমার স্ত্রীর পরিবার আমার কাছে ১০ লাখ টাকা অথবা বাড়ির অর্ধেক আমার স্ত্রীর নামে লিখে দেওয়ার চাপ দেয়। এতে আমি রাজি না হলে আমাকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দেয়। এছাড়া ঢাকার আদালতে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। এভাবে আমার সর্বস্ব কেড়ে নেয়ায় আমি সর্বশান্ত করে দিয়েছে। এমন প্রতারণার বিচার দাবি করেন তিনি।

 

- Advertisement -

Related Articles

Latest Articles