32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক?

ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক?
ঐশ্বরিয়া রাই বচ্চন

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব লাভ করেন তিনি। পরবর্তীতে বলিউডে পা রেখে রূপ আর অভিনয় নৈপুণ্য দিয়ে দর্শকদের মুগ্ধ করেন। তারপর মুঠো মুঠো অর্থ-খ্যাতি কুড়িয়েছেন। ভারতের সীমানা পেরিয়ে তার সুনাম ছড়িয়েছে বিশ্ব দরবারে।

নব্বই দশকের শুরুতে ফুল টাইম মডেলিং করতেন ঐশ্বরিয়া। কিন্তু কত টাকা পারিশ্রমিক পেতেন এই অভিনেত্রী? সেই সময়ে ঐশ্বরিয়ার পারিশ্রমিকের একটি রশিদ ২০২২ সালে অন্তর্জালে ভাইরাল হয়েছিল।

- Advertisement -

একটি ফ্যাশন হাউজের এই রশিদ থেকে জানা যায়, ৩২ বছর আগে মডেলিংয়ের জন্য মাত্র ১৫০০ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৭০০ টাকা) পারিশ্রমিক পেতেন ঐশ্বরিয়া। কিন্তু তারপর সময় অনেক গড়িয়েছে। যশ-খ্যাতির সঙ্গে বৃদ্ধি পেয়েছে সম্পদও। বর্তমানে কত টাকার মালিক ঐশ্বরিয়া?

বলিউড লাইফের তথ্য অনুসারে, অভিনয়ের বাইরেও উদ্যোক্তা হিসেবে কাজ করছেন ঐশ্বরিয়া রাই। অ্যাম্বি, পসিবল-এর মতো প্রতিষ্ঠানে বিনিয়োগ করেছেন তিনি। তবে তার আয়ের বড় অংশ আসছে বিজ্ঞাপন থেকে। নামিদামি প্রতিষ্ঠানের হয়ে কাজ করছেন তিনি। তার মোট সম্পদের মূল্য ৮০০ কোটি রুপির বেশি। বাংলাদেশি মুদ্রায় ১২২৮ কোটি ৮৮ লাখ টাকার বেশি।

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন। এ জুটি অনেক পুরোনো বন্ধু। ক্যারিয়ারের শুরুর দিকে একসঙ্গে সিনেমায় কাজ করেছেন তারা। ‘ঢাই আকসার প্রেম কা’ সিনেমায় প্রথম একসঙ্গে কাজ করেন তারা। এখান থেকেই তাদের বন্ধুত্বের সূচনা। যা পরবর্তীতে প্রেমে রূপ নেয়।

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালের ১৬ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় কন্যা আরাধ্য। সিনেমার কাজ কমিয়ে আপাতত স্বামী-সন্তান নিয়েই অধিক ব্যস্ত ঐশ্বরিয়া।

- Advertisement -

Related Articles

Latest Articles