26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

যেভাবে ওরির দৈনিক আয় ৫০ লাখ রুপি

যেভাবে ওরির দৈনিক আয় ৫০ লাখ রুপি
ওরি বামে

মাত্র দুবছরের মধ্যে বলিউড তারকাদের নয়নের মণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমানি ওরফে ওরি। জাহ্নবী কাপুর, সুহানা খান থেকে সারা আলি খান, অনন্যা পান্ডে— এমনকি দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের মতো তারকাদের পাশেও দেখা গেছে বলিপাড়ার এই উঠতি তারকাকে।

যদিও তিনি ছবিতে অভিনয় করেন না। শুধুই ছবি তোলেন। তার সঙ্গে ছবি নেই, এমন তারকা খুঁজে পাওয়াই দুষ্কর! তারকাদের সঙ্গে ছবি তুলেই নাকি লাখ লাখ রুপি উপার্জন করেন তিনি! সেই অর্থের অংকটা নাকি দৈনিক ২০-৩০ লাখ, আবার কখনো কখনো ৫০ লাখ ছোঁয়। খবর আনন্দবাজার অনলাইনের।

- Advertisement -

বলিপাড়ার যে কোনো পার্টি হোক কিংবা বিয়েবাড়ি অথবা জন্মদিন— ওরি ছাড়া যেন অনুষ্ঠান অসম্পূর্ণ। নেটপাড়ায় তিনি পরিচিত মুখ। তার নিত্যনতুন দামি পোশাক কিংবা ফোনের কভার অথবা চুলের ছাঁট নিয়ে নেটাগরিকদের উৎসাহ রয়েছে। পাশপাশি অনেকেরই কৌতূহল রয়েছে তার আয়ের উৎস নিয়ে। কীভাবে রোজগার করেন যে, এমন বিলাসবহুল জীবনযাপন করতে পারেন তিনি?

এবার নিজের ঢাক যেন নিজেই পেটালেন ওরি। সম্প্রতি একটি পডকাস্ট শোয়ে এসে তিনি জানান, ছবি তুলেই নাকি লাখ লাখ রুপি আয় করেন তিনি। করণ জোহরের এজেন্সিতে তার কাজ দেখাশোনা করে। তবে সিনেমা করতে রাজি নন তিনি। অত খাটাখাটনি করতে পারবেন না, সাফ কথা এ তারকার।

ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাতছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত
স্রেফ তারকাদের সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় পোস্ট করেই নাকি লাখ লাখ রুপি উপার্জন করেন তিনি। ওরির কথায়, ‘বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে আমি ছবি তুলি, আর সেই ছবি পোস্ট করার জন্য আমি টাকা পাই। এক রাতেই ওই সব ছবি পোস্ট করে আমি ২০-৩০ লাখ টাকা রোজগার করি। তা ছাড়া আমাকে বিয়েতে লোকে ডাকেন। তাদের বিয়েতে ছবি তোলার জন্য ১৫-২০ লাখ রুপি দেন।’ সেই ছবি নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করলে নাকি বাড়ে টাকার অংক! পাশাপাশি ওরি এ-ও জানান— শুধুই কাজ নয়, মানুষকে আনন্দ দিতেও চান তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles