21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

অস্ত্র হাতে মাঝরাস্তায় তরুণীর নাচ, ভিডিও ভাইরাল হতেই সক্রিয় পুলিশ

অস্ত্র হাতে মাঝরাস্তায় তরুণীর নাচ, ভিডিও ভাইরাল হতেই সক্রিয় পুলিশ
ছবি সংগৃহীত

চলছে সোশ্যাল মিডিয়ার যুগ। তাই তো আজকাল রিল তৈরি করা অনেকের কাছেই হয়ে উঠেছে দৈনন্দিন রুটিন। কখনো নেচে, কখনো মডেলিং করে, কখনো হাস্যকর কাণ্ড-কারখানা করে আলোচনায় থাকতে চান তথাকথিত ইনফ্লুয়েন্সাররা। এটি করতে গিয়ে কখনো কখনো বিপত্তিও ডেকে আনেন তারা। সম্প্রতি প্রকাশ্য দিবালোকে মাঝরাস্তায় পিস্তল হাতে নাচানাচি করে সমালোচনার মুখে পড়েছেন ভারতের এক সোশ্যাল মিডিয়া তারকা। নড়েচড়ে বসেছে পুলিশও।

জানা যায়, ভাইরাল ওই তরুণীর নাম সিমরান যাদব। ইনস্টাগ্রামে তার অনুসারী রয়েছে ২২ লাখ, ইউটিউবেও রয়েছে প্রায় ১৮ লাখ সাবস্ক্রাইবার।

- Advertisement -

সম্প্রতি সিমরানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, ব্যস্ত রাস্তার মাঝখানে দাঁড়িয়ে হাতে পিস্তল নিয়ে নাচছেন এ তরুণী। পেছনে লোকজনের আনাগোনাও দেখা যাচ্ছে সেখানে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে শেয়ার করে অ্যাডভোকেট কল্যাণজি চৌধুরী লিখেছেন, লখনৌয়ের ইনস্টাগ্রাম তারকা সিমরান যাদব প্রকাশ্যে হাইওয়েতে পিস্তল নেড়ে এবং সমাজে তার সম্প্রদায়ের শক্তি দেখানোর জন্য একটি ভিডিও ভাইরাল করে আইন ও আচরণবিধি লঙ্ঘন করছেন। কিন্তু নিরাপত্তা কর্মকর্তারা নীরব।

পোস্টে লখনৌয়ের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের ট্যাগও করেন অ্যাডভোকেট কল্যাণজি।

ভিডিওটি ভাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। দিনদুপুরে অস্ত্র প্রদর্শন করায় সিমরানের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ করেছেন অনেকে। বেশিরভাগই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

শেষপর্যন্ত বিষয়টি নজরে পড়ে প্রশাসনেরও। লখনৌ পুলিশ জানিয়েছে, ওই ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles