21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর ফ্যামিলি নাইট

জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর ফ্যামিলি নাইট

সম্প্রতি ২১ এপ্রিল রোববার টরন্টোর কসিস ব্যাঙ্কুইট হলে সংগঠেনর কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, ট্রাস্টি এবং উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ সহ টরন্টোতে বসবাসরত বৃহত্তর সিলেট এবং সিলেটের বাইরের বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গ স্বপরিবারে অংশগ্রহণ করেন যেটি এই আয়োজনের একটি প্রধান উদ্দেশ্য ছিল। পারিবারিক এবং সামাজিক বন্ধনকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে সংগঠনের পক্ষ থেকে প্রথমবারের মত এধরণের আয়োজন করা হয়। আয়োজনে আমন্ত্রিত এবং স্থানীয় শিল্পীদের সমন্বয়ে ছিল মনোমুগ্ধকর একটি সাংস্কৃতিক অনুষ্ঠান।

- Advertisement -

অনুষ্ঠানের শুরুতেই নৃত্য পরিবেশন করেন বিপ্লব কর ড্যান্স স্কুল- নৃত্যকলা কেন্দ্রের শিক্ষার্থীরা। এর পর একে একে সঙ্গীত পরিবেশন করেন গুণী শিল্পি এডোয়ার্ড মিল্টন, স্বর্ণালী মুক্তা এবং লাবণী রিজ। জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টোর পক্ষ থেলে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সভাপতি মাহবুব চৌধুরী (রনি), সাধারণ সম্পাদক মেহেদী মারুফ এবং এই অনুষ্ঠানের কনভেনর ইলিয়াছ খান। অনুষ্ঠানের সম্মানিত স্পন্সর হিসাবে ছিলেন ব্যারিষ্টার আরিফ ইমতিয়াজ, এজাজ চৌধুরী (আর.সি.আই.সি), মোর্শেদ নিজাম, রিয়েলটর সারওয়ার আহমেদ, জুবায়ের আহমেদ সি.পি.এ, রিয়েলটর মইনুল সাইদ, ব্যারিষ্টার চয়নিকা দত্ত, রিয়েলটর আজমল মিয়া এবং ওয়াজির হোসেন মুরাদ (আর.সি.আই.সি) ।

সম্মানিত অতিথি হিসাবে উপস্হিত ছিলেন স্কারবোরো সাউথ ওয়েস্ট আসনের এম.পি.পি ডলি বেগম এবং সিটি কাউন্সিলর পার্থী কান্দাভাল। অনুষ্ঠান উপস্হাপনার দায়িত্বে ছিলেন ফারহানা চৌধুরী এবং রিফ্ফাত নূয়েরীন।

সমগ্র অনুষ্ঠনের সার্বিক তত্বাবধানে ছিলেন সংগঠনের কার্যকরী কমিটির সদস্য কাশেম আহমেদ (জয়), মনসুর আহমেদ, হাবিবুর রহমান চৌধুরী, মোঃ মকবুল হোসেন (মন্জু),হোসেন আহমেদ (লনি), স্বর্নালী মুক্তা, ফজলুল করিম,আসজাদ বখত চৌধুরী, এজাজ চৌধুরী, আবু জহির শাকিব, রাসেল আহমেদ, আব্দুস সালাম,ফারুক আহমেদ,মাসুম মুনিম (তুহিন),হাসান তারেক ইমাম (তানিম), সঞ্জীব রায়, তাফাসিন চৌধুরী, আলী হোসেন, জুয়েল আহমেদ, নাহিদ আহমেদ,জাহানারা নাসিমা, তাহমিনা চৌধুরী, নাঈম চৌধুরী, মেহেদী চৌধুরী এবং ইলিয়াছ খান ।

- Advertisement -

Related Articles

Latest Articles