19.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

শাশুড়ির প্রেমে পড়ে ডিভোর্স চাইলেন পুত্রবধূ

শাশুড়ির প্রেমে পড়ে ডিভোর্স চাইলেন পুত্রবধূ
প্রতীকী ছবি

পুত্রবধূর হাত থেকে বাঁচতে পুলিশের দারস্থ হয়েছেন ভারতের উত্তরপ্রদেশের বুলন্দশহরের এক বৃদ্ধা। না, পুত্রবধূ তাকে অত্য়াচার করে না। তিনি বরং ভালোবাসা থেকে মুক্তি পেতে চান। বৃদ্ধার অভিযোগ, তার পুত্রবধূ স্বামীকে ছেড়ে তাকে ভালোবাসতে শুরু করেছে। আর সেই ভালোবাসা থেকেই রেহাই পেতে চাইছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, দুই বছর আগে একমাত্র ছেলের বিয়ে দিয়েছেন বৃদ্ধা। কিন্তু এর কিছুদিন পর পুত্রবধূ স্বামীকে বাদ দিয়ে শাশুড়ির প্রতি ভালোবাসা প্রকাশ করেন। এ-ও বলেন, স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক না হয়ে শাশুড়ির সঙ্গে হলেই ভালো হত। এ নিয়ে আক্ষেপ করে একটি ভিডিও বানানো হয় বলেও জানিয়েছেন বৃদ্ধা।

- Advertisement -

শাশুড়ির অভিযোগ, যখন থেকে তার ওপর পুত্রবধূর নজর পড়ে, তিনি দাবি করেন স্বামী নয় বরং তার ভালোবাসা শাশুড়ির প্রতি উজাড় করে দিয়েছেন। পুত্রবধূ তাকে আরও জানায়, ছেলের সঙ্গে বিয়ে একটি অজুহাত। তার ইচ্ছা ছিল শাশুড়ির সঙ্গে জীবন কাটানো। এমনকি শ্বশুরের সঙ্গে শাশুড়ির থাকাতেও আপত্তি তোলেন তিনি।

বৃদ্ধা অভিযোগ করেন, প্রেমের প্রস্তাবে সাড়া দিতে ছেলের বউ তাকে জোর করেছেন। এমনকি ঘনিষ্ঠ সম্পর্ক স্থাপন করতে চান বলেও জানিয়েছেন। তবে বৃদ্ধার দাবি, তিনি তাকে পুত্রবধূ হিসেবে স্নেহ করেন, ভালোবাসেন। এর বেশি কিছু নয়। অন্য সম্পর্কে তার পক্ষে জড়ানো সম্ভব নয়। তবে শাশুড়ির এসব কথায় কান দিতে রাজি নয় পুত্রবধূ। এমনকি শাশুড়ির সঙ্গে সম্পর্ক গড়তে স্বামীর কাছ থেকে ডিভোর্সও চেয়েছেন।

বৃদ্ধার সন্তান বলেন, আমার স্ত্রী আমাদের বৈবাহিক বন্ধনে আগ্রহী নয় বলে জানিয়েছে। সে আমার মায়ের সঙ্গে থাকতে চায়। মা এই সম্পর্ক মেনে না নিলে সে মরে যেতে রাজি। তবে বিষয়টি এখানেই থেমে থাকেনি। পুত্রবধূর বাবার বাড়ি থেকে বলা হয়েছে, ২০ লাখ রুপি পেলে মেয়েকে নিয়ে চলে যাবে তারা। শাশুড়ির অভিযোগের ভিত্তিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles