17 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

২৯০০ কোটির মালিক সালমান, থাকেন দুই কামরার ছোট ফ্ল্যাটে

২৯০০ কোটির মালিক সালমান, থাকেন দুই কামরার ছোট ফ্ল্যাটে
২৯০০ কোটির মালিক সালমান থাকেন দুই কামরার ছোট ফ্ল্যাটে<br >বলিউডের জনপ্রিয় সুপারস্টার সালমান খান

২৯০০ কোটির মালিক সালমান, থাকেন দুই কামরার ছোট ফ্ল্যাটে
বলিউডের জনপ্রিয় সুপারস্টার সালমান খান। ২৯০০ কোটি টাকার মালিক তিনি। মাসে ১৬ কোটি টাকা আয় করেন ভাইজান। অথচ গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দুই কামরার যে ফ্ল্যাটে থাকেন সালমান তা নিতান্তই সাদামাটা।

সম্প্রতি সালমানের মুম্বাইয়ের বান্দ্রার বাসভবনে যান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। অভিনেতার বাড়িতে সাম্প্রতিক গুলি চালানোর ঘটনায় সালমান ও তার পরিবারকে সবরকম সুরক্ষার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে মুখ্যমন্ত্রীর সঙ্গে সালমান এবং তার পরিবারের বৈঠকের অভ্যন্তরীণ ছবি ভাইরাল হতেই আলোচনায় আসে সালমানের সাদামাটা লাইফস্টাইল।

- Advertisement -

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই বেড়ে ওঠা সালমানের। চার ভাই-বোন, দুই স্ত্রীকে নিয়ে ছোট্ট ফ্ল্যাটে থাকতে অসুবিধা হওয়ায় বহু বছর আগেই একই অ্যাপার্টমেন্টে নিচের ফ্লোরে আরও একটি ফ্ল্যাট কেনেন সেলিম খান। সেখানেই একটা ঘরে থাকত দুই মেয়ে অলভিরা ও অর্পিতা, অন্যদিকে তিন ভাই সালমান, সোহেল ও আরবাজ। বিয়ের পর আলাদা সংসার পাতেন সোহেল-আরবাজ। তবে গ্যালাক্সি ছাড়েননি সালমান। অভিনেতার বেডরুমে একটি খাট ও বসার চেয়ার ছাড়া বিশেষ কোনো আসবাবপত্র নেই সে কথা করণ জোহরের শো-তে নিজের মুখেই জানিয়েছেন নায়ক।

ডিপফেক ভিডিও দিয়ে রাজনৈতিক প্রচার, থানায় ছুটলেন আমির খান
‘জীবনে অনেক ভুল করেছি’—হঠাৎ কী হলো পরিণীতির?
এদিন সালমানের বাড়ির অন্দরের ছোট্ট ড্রয়িং রুমে দেখা যায়, অতি সাধারণ গ্লাস, টেবিল এবং ধূসর প্রিন্টেড সোফা রয়েছে। মুখ্যমন্ত্রীর সঙ্গে সোফায় বসে সেলিম খান। উলটো দিকের সোফা-সিটে সালমান।

কোনো রকম বিলাসিতায় বিশ্বাসী নন সালমান। কিছুদিন আগে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে সালমান জানিয়েছিলেন, মমতা ব্যানার্জি বাড়ি দেখে তার হিংসা হয়েছে, কারণ সেটি আয়তনে তার বাড়ির থেকেও ছোট।

সালমান আরও বলেছিলেন, ‘ওনার (মমতা) বাড়ি আদতে আমার থেকেও ছোট, সেটা দেখে আমি হতবাক হয়ে গিয়েছি। যে মানুষ এরকম পদে আছেন, তার বাড়ি কীভাবে আমার থেকে ছোট থেকে হতে পারে?’

- Advertisement -

Related Articles

Latest Articles