21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

সালমানের বাড়ির সামনে গুলি, বাইকে এসে রিকশায় পালিয়ে যায় বন্দুকধারীরা!

সালমানের বাড়ির সামনে গুলি, বাইকে এসে রিকশায় পালিয়ে যায় বন্দুকধারীরা!
ছবি ফুটেজ থেকে নেওয়া

কড়া নিরাপত্তার মধ্যেও রবিবার সকালে বলিউড মেগাস্টার সালমান খানের বাড়ির বাইরে এসে গুলি চালায় দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। মোটরসাইকেলে এসে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে তিন রাউন্ড গুলি চালায় তারা; এরপর পালিয়ে যায়। তবে মাথায় হেলমেট থাকায় তাদের শনাক্ত করা যায়নি।

এদিকে দুই হামলাকারীর নতুন ছবি প্রকাশ্যে এসেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে। তাতে দুই হামলাকারীকে স্পষ্ট দেখা যাচ্ছে। কালো ও সাদা টি শার্টে একজন হামলাকারীকে দেখা যাচ্ছে। অপরজন লাল টি-শার্টে। সিসিটিভি ফুটেজ থেকে এই ছবি পাওয়া গেছে। ছবির ভিত্তিতে দুজনের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। কেন্দ্রীয় সংস্থাগুলো বন্দুকধারীদের সম্পর্কে একাধিক গুরুত্বপূর্ণ সূত্র পেয়েছে।

- Advertisement -

সূত্রের খবর, সালমান খানের বাড়ির বাইরে যে শ্যুটাররা গুলি চালিয়েছে, তারা হরিয়ানা ও রাজস্থানের হতে পারে। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যুক্ত রাজস্থানের কুখ্যাত গ্যাংস্টার রোহিত গোদারার এই গ্যাং শ্যুটারদের পাঠিয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

এর পাশাপাশি রোহিত গোদারার বিরুদ্ধে ইন্টারপোলের নোটিশও জারি করা হয়েছে। রাজস্থানের গোগামেডি হত্যাকাণ্ডে রোহিত গোদারার নাম ছিল অভিযুক্তের তালিকায়। মুম্বাই পুলিশের পর দিল্লি পুলিশও দ্রুত তদন্ত শুরু করেছে। দুই বন্দুকধারীর ছবি সব থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে। খবর আজতকের।

বান্দ্রা পুলিশ দুই অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে আইপিসি ৩০৭ ধারা (খুনের চেষ্টা) এবং অস্ত্র আইনে মামলা করেছে। সালমান খানের নিরাপত্তারক্ষীর বক্তব্যের ভিত্তিতে এই মামলা দায়ের করে পুলিশ। সূত্রের খবর, বন্দুকধারীরা বান্দ্রায় মোটরসাইকেল রেখে রিকশায় করে পালিয়ে যায়। হামলাকারীরা মুম্বাই ছেড়ে পালিয়েছে বলে ধারণা পুলিশের।

গত কয়েক বছর ধরে গ্যাংস্টার গোল্ডি ব্রার এবং লরেন্স বিষ্ণোইয়ের কাছ থেকে খুনের হুমকি পাচ্ছেন সালমান খান। ফলে অভিনেতার বাড়ির বাইরে গুলি চালানোর বিষয়টি বেশ গুরুতর। সালমান খানের বাড়ির বাইরে ২৪ ঘণ্টা পুলিশ পাহারা দেয়। তাকে একটি ব্যক্তিগত অস্ত্রের লাইসেন্সও দেওয়া হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles