17 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করতেন তারা

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করতেন তারা
<br >এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে নারীসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে আনিসুর হক (৩৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে নারীসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাউতুলী এলাকার একটি বহুতল ভবন থেকে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় অপহৃত ব্যবসায়ী আনিসুরকে।

- Advertisement -

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কান্দিপাড়ার দুলাল মিয়ার ছেলে শাকিল প্রকাশ লায়ন শাকিল (২৯), বিরাসারের মৃত শামছু মিয়ার ছেলে পান্না চৌধুরী (৩০), তার স্ত্রী জোনাকি ওরফে শিউলী (২৫), শিমরাইলকান্দি এলাকার জহিরুল হকের ছেলে এনামুল হক জুয়েল (৩০), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে জোনায়েদ (২৭), বাসুদেব ইউনিয়নের দেলোয়ার খলিফার ছেলে সৌরভ (২২), শিমরাইলকান্দির রেনু মিয়ার ছেলে সাইমন ইসলাম ওরফে রাজু শিকদার (২৫), কান্দিপাড়ার শাকিলের স্ত্রী হাবিবা আক্তার (২৯) ও কলেজপাড়ার মৃত মগবুল হোসেনের ছেলে বাবুল মিয়া (৪৫)।

ওসি আসলাম হোসেন জানান, চক্রের দুই নারী সদস্য মোবাইলে প্রেমের ফাঁদ পেতে দেখা করতে এনে অপহরণসহ নানা অপকর্ম করত। গত রোববার জেলার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের আনিসুর হক নামে এক ব্যবসায়ীকে প্রেমের ফাঁদে ফেলে শহরে নিয়ে আসে। তারপর তাকে অপহরণ করে টাকা দাবি করে।

ওসি আরও জানান, এই ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বহুতল ভবন ঘিরে ফেলে। সেখানে অভিযান চালিয়ে দুই নারীসহ অপহরণকারীদের আটক করা হয়। একই সঙ্গে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles