21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

প্রেমের গুঞ্জনের মধ্যেই ব্রাজিল থেকে উড়ে এলেন শাহরুখপুত্রের প্রেমিকা

প্রেমের গুঞ্জনের মধ্যেই ব্রাজিল থেকে উড়ে এলেন শাহরুখপুত্রের প্রেমিকা
আরিয়ান ও তাঁর প্রেমিকা

বেশ কয়েক দিন হলো গুঞ্জন চলছে ব্রাজিলের সুন্দরী মডেল লারিসা বনেসি ও শাহরুখপুত্র আরিয়ান খানকে নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যম―সবখানেই চর্চা চলছে এই দুজনকে নিয়ে। এই ডামাডোলের মধ্যেই মুম্বাইয়ে দেখা মিলল এই ব্রাজিলিয়ান সুন্দরীর। তবে কি প্রেমিক এবং শ্বশুরবাড়ির বাকি সকলের সঙ্গে দেখা করতেই এখানে এসেছেন তিনি―এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মধ্যে।

হিন্দুস্তান টাইমস জানাচ্ছে, আরিয়ান খানের চর্চিত প্রেমিকা লারিসা বনেসিকে মুম্বাইয়ে দেখা গেছে। তাঁকে এদিন মুম্বাইয়ের বস্তিয়ায় দেখা গেছে। তিনি তাঁর দেহরক্ষীদের সঙ্গে মুম্বাইয়ের রাজপথ দিয়ে হেঁটে এসে একটি রেস্তোরাঁয় প্রবেশ করেন। তাঁর পরনে ছিল সাদা টপ এবং গ্রে রঙের মিনি স্কার্ট।

- Advertisement -

বুটজুতা পরেছিলেন পায়ে।

আসলে সম্প্রতি নেটিজেনরা লক্ষ করেছেন, ব্রাজিলিয়ান অভিনেত্রী এবং তাঁর পরিবারের সকলকে ইনস্টাগ্রামে ফলো করছেন আরিয়ান খান। শুধু তা-ই নয়, এই ব্রাজিলিয়ান সুন্দরীও গোটা খান পরিবারকে ফলো করেন। অভিনেত্রীর মাকে আবার শাহরুখপুত্র তাঁর জন্মদিনে উপহারও পাঠিয়েছেন।

বলে রাখা ভালো, লারিসা পেশায় একজন অভিনেত্রী। তাঁকে গুরু রন্ধাওয়ার ‘সুরমা সুরমা’ মিউজিক ভিডিও, স্টেবিন বেনের মিউজিক ভিডিও, এমনকি বিশাল মিশ্রের সঙ্গে একটি অ্যালবামেও দেখা গেছে। অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে ব্লকবাস্টার গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন।

সইফ আলী খানের ‘গো গোয়া গন’-এ পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles